শনিবার, এপ্রিল ১৭
Shadow

সরিষাবাড়ির নিখোঁজ মেয়র শ্রীমঙ্গলে উদ্ধার

প্রাইম ডেস্ক :

রাজধানীর উত্তরা থেকে নিখোঁজ হওয়া জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামানকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার কালিঘাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

মৌলভীবাজারের পুলিশ সুপার শাহজালাল জানান, বুধবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় মেয়র রুকুনুজ্জামানকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে পরে জানানো হবে।

এর আগে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি রাজধানীর উত্তরা ১৩নং সেক্টরের বাসভবন থেকে বের হওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না বলে ব্যক্তিগত সহকারী ও পরিবারের লোকজন দাবি করেছেন।

মেয়র রুকুনুজ্জামানের ব্যক্তিগত সহকারী (গানম্যান) শিহাব মুঠোফোনে দৈনিক মানবকণ্ঠকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে মেয়র স্যার ‘স্থানীয় পার্কে জরুরি কাজ আছে’ বলে বাসা থেকে একাই হেঁটে বের হন। এ সময় পৌরসভার অফিসিয়াল মোবাইলটিও বাসার রুমে রেখে যান। দুপুর ২টা পর্যন্ত তিনি ফিরে না এলে তার ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে বন্ধ পাওয়া যায়। রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে খুঁজেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মেয়রের বড় ভাই সাইফুল ইসলাম টোকন জানান, বিকেল ৩টার দিকে তিনি নিখোঁজের খবর পান। বিভিন্ন স্থানে খুঁজেও তাকে না পাওয়া গেলে রাত ৯টার দিকে তিনি বাদী হয়ে উত্তরা (উত্তর-পশ্চিম) থানায় সাধারণ ডায়েরি করেন। যার নম্বর ১৬১১।

এদিকে পৌর মেয়র রুকুনুজ্জামানের নিখোঁজের খবরে রাতেই পৌরসভা কার্যালয়ে প্যানেল মেয়র মোহাম্মদ আলীর সভাপতিত্বে সব কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী প্রতিবাদ সভা করেন। তারা মেয়রকে সুস্থ অবস্থায় খুঁজে বের করতে প্রশাসনের প্রতি দাবি জানান।

এ সময় প্যানেল মেয়র মোহাম্মদ আলী জানান, বিষয়টি নিয়ে আতঙ্ক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি আওয়ামী লীগের হাইকমান্ডসহ স্থানীয় সরকার বিভাগ ও প্রশাসনকে জানানো হয়েছে। রাতের মধ্যেই তার কোনো সন্ধান না মিললে প্রয়োজনে আন্দোলনের ঘোষণা দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.