মঙ্গলবার, জানুয়ারি ১৯
Shadow

নতুন স্বপ্ন নিয়ে মাঠে বাংলাদেশ

প্রাইম খেলাধুলা  :

পচেফস্ট্রুম টেস্টে একটি বর্ণহীন দিনই পাড় করেছে বাংলাদেশ। আগের দিনে কোনো সাফল্যই এনে দিতে পারেননি টাইগাররা বোলাররা। যক্ষের ধনের মতো যাও একটা উইকেট পেয়েছে তাও এসেছে রানআউটের সুবাধে। তবে নতুন স্বপ্ন নিয়ে দ্বিতীয় মাঠে নেমেছে বাংলাদেশ। আর যথারীতি ব্যাটিংয়ে নেমেছে দক্ষিণ আফ্রিকা।

এদিন বোলিংয়ের সূচনাটা করেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে বিস্ময়করভাবে অপর প্রান্তে বল হাতে আসেন মেহেদী হাসান মিরাজ। তার প্রথম বলেই দারুণ এক চার মেরে দলের স্কোর ৩০০ পাড় করেন এলগার। তার সঙ্গী হাশিম আমলাও ব্যাটিং করছেন আত্মবিশ্বাসের সঙ্গেই। পরের ওভারে মোস্তাফিজের খাটো লেন্থের বল দারুণ এক স্কয়ার কাট করে এদিনের রানের সূচনা করেন তিনি।

আগের দিন টস জিতে এক রাশ বিস্ময় উপহার দিয়ে ফিল্ডিং নিয়েছিল বাংলাদেশ। আর এমন সিদ্ধান্তের ফলাফলটা হাড়ে হাড়ে টের পাচ্ছে টাইগাররা। উইকেট সহায়তা করেনি। তবে বোলাররাও ছিল ধারহীন। ফিল্ডিংও যাচ্ছেতাই। সবমিলিয়ে বাংলাদেশকে একরাশ হতাশাই উপহার দিয়েছে স্বাগতিকরা। রানের গড়ার পথেই আছে দলটি।

দ্বিতীয় দিনে দারুণ কিছু না করতে বড় দুর্ভাগ্যই আছে টাইগারদের। সাব্বির রহমানতো আগের দিন সংবাদ সম্মেলনে বলেই দিয়েছেন, ১০০০ রান করবে দক্ষিণ আফ্রিকা। তাই বোলারদের দিকেই তাকিয়ে আছে বাংলাদেশ। তবে শুরুর দিকে বোলিং দেখে মনে হয়নি বিশেষ কিছু করতে পারবে টাইগাররা।

Leave a Reply

Your email address will not be published.