বুধবার, এপ্রিল ১৪
Shadow

এভ্রিল আউট, চীনে যাবেন জেসিয়া

প্রাইম ডেস্ক :

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় লড়তে এবার চীনে যাবেন বাংলাদেশের তরুণী জেসিয়া ইসলাম।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আন্তর্জাতিক কমিটি কর্তৃক জান্নাতুল নাঈমের খেতাব বাতিলের পর জেসিয়া ইসলামকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচন করা হয়।

বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি পাঁচতারকা হোটেলে এক সংবাদ সম্মেলনে জেসিয়ার বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় যাওয়ার বিষয়ে ঘোষণা আসে। সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চূড়ান্ত রাউন্ডের সব বিচারক ও অমিকন ইঞ্জিনিয়ারিংয়ের মেহেদী হাসান এবং অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। এ সময় তারা সাংবাদিকদের সামনে ওই দিন বিজয়ীর ভুল নাম ঘোষণার ব্যাখ্যাও দেন।

রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে গ্র্যান্ড ফিনালে বিজয়ী হিসেবে এভ্রিলের নাম ঘোষিত হয়। সেখানে প্রথম রানারআপ ঘোষিত জেসিয়া ইসলাম বিচারকদের রায়ে প্রথম হয়েছিলেন বলে দুইজন বিচারকের বরাত দিয়ে একটি পত্রিকায় আসে। প্রথম ঘোষণাকে আয়োজকরা ‘ভুল’ হিসেবে আখ্যায়িত করলে শুরু হয় বিতর্ক। এরপর খবর পাওয়া যায় চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈম বিয়ের বিষয় গোপন করেছেন। বিষয়টি গণমাধ্যমে প্রকাশ পায়। পরে বিতর্কের মুখে ফেসবুক লাইভে এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নেন এভ্রিল।

আগামী ১৪ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত হবে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা।

Leave a Reply

Your email address will not be published.