মঙ্গলবার, মার্চ ২
Shadow

হলিউডে অভিনয় করবেন বিশ্বের সবচেয়ে লম্বা মডেল

প্রাইম বিনোদন :

কবিগুরুর তালগাছ এক পায়েই দাঁড়িয়ে থাকত। কিন্তু রাশিয়ান মডেল একাতেরিনা লিজিনা দুই পায়েই দাঁড়ান ক্যামেরার সামনে। আর তার ছবি তোলার জন্য ক্যামেরাম্যানকে উঠতে হয় মই বেয়ে। কারণ ইনিই বিশ্বের সবচেয়ে লম্বা মডেল। যার উচ্চতা প্রায় সাত ফুট। ইতিমধ্যেই বেশ প্রসিদ্ধ একাতেরিনা। তার এই উচ্চতার কাহিনি আগেই উঠে এসেছে সংবাদের শিরোনামে। আর এই খবরের সৌজনেই জীবনের সবচেয়ে সুযোগটি পেয়ে গেলেন রাশিয়ান কন্যা। এবার হলিউডে অভিনয় করতে চলেছেন তিনি।

রাশিয়ার পেনজা এলাকার বাসিন্দা একাতেরিনা। ছোট থেকেই উচ্চতা বেশি ছিল তার। এক ৬ ফুট ৯ ইঞ্চির এই শরীরে সবচেয়ে বেশি লম্বা তার পা। যার দৈর্ঘ প্রায় ৫২ ইঞ্চি। এই পা যুগলই তাকে জায়গা করে দিয়েছিল স্থানীয় বাস্কেটবল টিমে। ধীরে ধীরে যা একাতেরিনার সবচেয়ে প্রিয় খেলা হয়ে ওঠে। একসময় জাতীয় দলেও খেলেছেন ২৯ বছরের মডেল। দেশের হয়ে ওলিম্পিক গিয়ে ব্রোঞ্জ মেডেলও ছিনিয়ে এনেছেন। পেয়েছেন ‘বিগ ফুট’-এর তকমা। গোটা রাশিয়ায় বিখ্যাত তিনি।

এখন এই খ্যাতি ছড়িয়েছে সারা বিশ্বে। বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন একাতেরিনার এই উচ্চতা। ইতিমধ্যে নিজের লম্বা পদযুগলের সৌজন্যে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে খাতায় নাম লিখিয়ে ফেলেছেন ২৯ বছরের মডেল। দেখতে-শুনতে এবং কথা বলাতেও বেশ ভাল একাতেরিনা। তাই সিনেমার অফারটিও পেয়ে গিয়েছেন তিনি। শোনা গিয়েছে রাগবি গার্লস নামে এক হলিউড ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।

নিজের এই উচ্চতা নিয়ে গর্বিত একাতেরিনা। এর জন্য তার কোনও সমস্যা হয় না। অন্যান্য মানুষের মতোই তার জীবনের রোজনামচা। এখন পরচিতি বেড়েছে। হলিউডে সুযোগ এনে দিয়েছে স্টার তকমা। রোজগারও বেশ ভালই হচ্ছে। লাইফ সেটলডই বলা যায়। শুধু একটি অপূর্ণ চাহিদা রয়ে গিয়েছে ২৯ বছরের যুবতীর। একজন জীবনসঙ্গী চাই তার। লম্বায় একটু খাটো হলেও চলবে। তবে ঘন কালো চুল ও বাদামি চোখ হতেই হবে।

Leave a Reply

Your email address will not be published.