শুক্রবার, মে ৭
Shadow

প্রথম দিনেই ‘ঢাকা অ্যাটাক’র বাজিমাত

প্রাইম বিনোদন :

পুরো ঢাকাই শুক্রবার অ্যাটাক হয়েছিলো! না, কোনো সন্ত্রাসী নয়, ঢাকার অধিকাংশ সিনেমা হলই দখলে ছিলো ‘ঢাকা অ্যাটাক’র। শুধু ঢাকা নয়, সারা দেশেই একযোগে মুক্তি পেয়েছে এটি।

শুক্রবার ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাওয়ার পর থেকে হলগুলো উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে।প্রথম দিনেই বাজিমাত করেছে বাংলাদেশের প্রথম পুলিশ থ্রিলারধর্মী এই সিনেমাটি।

সিনেমায় আরিফিন শুভ এবং মাহির অনবদ্য অভিনয় বেশ প্রসংসা কুড়িয়েছে। এছাড়া নতুন হিসেবে এবিএম সুমন, নওশাবা দারুণ অভিনয় করেছেন। তাদের অভিনয়ে মুগ্ধ দর্শক। সুমন, নওশাবার প্রশংসায় মেতেছে বিভিন্ন সামাজিক মাধ্যম। এখানে তাদের অভিনয়ের নৈপুণ্যের কথা বলছেন ভক্তরা।

ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছে ‘ঢাকা অ্যাটাক’। মুক্তির প্রথম দিনেই শুক্রবার ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নীট সেল হয়েছে!

ছবির নির্মাতা দীপংকর দীপন বিষয়টি নিশ্চিত করে জানান, এটা ভীষণ ভালো খবর। ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি সকালে জানাল, শুক্রবার (৬ অক্টোবর) সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।

তিনি আরও বলেন, ‘বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছে, সাধারণত ২য় দিনে সেল পড়ে যায়। কিন্তু আজ (৭ অক্টোবর) আরো বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন। আমরা পারি। বাংলাদেশ পারে।’

দীপন জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাকে অভিনন্দন জানিয়েছেন। তিনি এটাও জানান যে, প্রথম দিনেই তিনটা শো হাউসফুল গেছে।

গোটা দেশে আলোড়ন তৈরি করেছে ‘ঢাকা অ্যাটাক’। চারদিকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস আর উন্মাদনা দেখা যাচ্ছে। ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, আফজাল হোসেন প্রমুখ।

‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার। এটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

Leave a Reply

Your email address will not be published.