শনিবার, জানুয়ারি ১৬
Shadow

নরসিংদীতে কলেজ ছাত্রীকে ঘরে আটক করে নির্যাতন নারীসহ আটক ৩

 

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদী সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ঘরে বন্ধী করে নির্যাতনের ঘটনা ঘটেছে। আজ সোমবার দুপুরে শহরের রাঙ্গামাটি এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ সন্ধ্যায় ঘটনায় জড়িত সন্দেহে নারীসহ ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, শহরের উত্তর সাটিরপাড়া এলাকার নুরুলের ছেলে হৃদয় (২২), ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা বর্তমানে রাঙ্গামাটি এলাকায় বসবাসকারী আবদুল হান্নানের ছেলে শুভ (২০) ও একই এলাকার রাজু মিয়ার মেয়ে পুতুলী আক্তার (১৮)।

নির্যাতিত ছাত্রী সাংবাদিকদের জানায়, সে শহরের ব্রাহ্মন্দী এলাকার একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল পথিমধ্যে রাঙ্গামাটি এলাকায় পূর্ব পরিচিত পুতুলী আক্তার কলেজ ছাত্রীকে রিক্সা থেকে ডেকে পাশ্ববর্তী একটি বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে আগে থেকেই উৎ পেতে ছিল স্থানীয় সন্ত্রাসী শুভ, আল-আমিন ও হৃদয়। ওই সময় হৃদয় মেয়েটিকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে এবং আল-আমিন জোর পূর্বক ধর্ষণ করে। ওই সময় বাড়ির বাইরে ছিল শুভ।

নির্যাতিত মেয়েটি বিকালে স্বজনদের নিয়ে বিষয়টি থানা পুলিশকে জানায়। এরই ভিক্তিতে পুলিশ রাঙ্গামাটি এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত হৃদয়, শুভ ও পুতুলকে আটক করে।

নির্যাতিত ছাত্রী বলেন, তারা আমার জীবন নষ্ট করে দিয়েছে। আমি তাদের দৃষ্টান্তমূলক বিচারের দাবি করছি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। অভিযুক্ত আল-আমিনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। এই ঘটনায় নির্যাতিত মেয়ের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published.