রবিবার, জানুয়ারি ১৭
Shadow

অনির্বাচিতদের ক্ষমতায় আনার জন্য ষড়যন্ত্র চলছে

নিজস্ব প্রতিবেদক :
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামীতে অনির্বাচিত ব্যক্তিরা যাতে আর ক্ষমতায় আসতে না পারে তার জন্য সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। আজ অনির্বাচিতদের ক্ষমতায় আনার জন্য ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন, জনগণকে আরো বেশি সোচ্চার হতে হবে।
আজ শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে জুলিও ক্যুরি বঙ্গবন্ধু শান্তি সংসদের সম্মাননা পদক প্রদান উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও ক্যুরি শান্তি পদক প্রাপ্তির ৪৫তম বার্ষিকী উদযাপন উপলক্ষে সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রাজী মোহাম্মদ ফখরুল এমপি।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ধীরেন্দ্র দেবনাথ শুম্ভু এমপি, বাংলাদেশ শান্তি পরিষদের সভাপতি মোজাফফর হোসেন পল্টু, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী কবির আহমেদ ভুইয়া, বিশিষ্ট রাজনীতিক শেখর দত্ত, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ ও সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল ভুঁইয়া।
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের নৃশংস হত্যার প্রতিবাদকারীদের মধ্যে আজ জুলিও ক্যুরি বঙ্গবন্ধু শান্তি সংসদের পক্ষ থেকে কিশোরগঞ্জ ও বরগুনা জেলার ২৮ জন বিশিষ্ট ব্যক্তিকে এই সম্মাননা পদক প্রদান করা হয়।
মন্ত্রী মোজাম্মেল হক আরো বলেন, ইতিহাস বিকৃতকারীরা জাতির পিতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে অতীতে অনেক অপপ্রচার চালিয়ে ব্যর্থ হয়েছে। আজ জাতির পিতা বঙ্গবন্ধুর রক্তকে ঘিরে বাঙালি জাতি ঘুরে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিভিন্ন ক্ষেত্রে বিশ্বের রুল মডেল হিসেবে সুপরিচিতি লাভ করেছে।
মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও ক্যুরি শান্তি পদক প্রাপ্তি ছিল বাংলাদেশের শান্তিপ্রিয় জনগণের জন্য একটি গৌরবোজ্জ্বল অধ্যায়।

Leave a Reply

Your email address will not be published.