মঙ্গলবার, মার্চ ২
Shadow

গাজীপুরে নিখোঁজের ৫ দিন পর যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

নিখোঁজের ৫ দিন পর গাজীপুরের কাপাসিয়ার হাইলজোর গ্রামের আবুল কালাম ওরফে কামালের ক্ষত-বিক্ষত লাশ গজারী বন থেকে শনিবার পুলিশ উদ্ধার করেছে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে স্ত্রী, তার প্রেমিক আলম ও শাশুড়িকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হাইলজোর পূর্বপাড়া গ্রামের কৃষক আবুল কালাম ওরফে কামাল গত ৯ অক্টোবর রাতে স্ত্রী লাভলী ও ছেলেমেয়েসহ পার্শ্ববর্তী বড়হর মারুলিয়াপাড়ায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে যান।

রাতে তিনি শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হন। পরদিন সকালে কামালের ছেলে সাব্বির (১২) বাড়ি ফিরে গিয়ে তার পিতাকে খোঁজ করতে থাকে।

পরে বহু খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে গত ১০ অক্টোবর কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। ৫ দিন পর শনিবার সকালে শ্বশুরবাড়ির উত্তর পাশে ধানক্ষেতে প্রথমে লাশের কিছু আলামত পাওয়া যায়। পরে আধা কিলোমিটার দূরে গজারী বনের পাশে কামালের মুখ ও হাত বাধা অবস্থায় ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়।

এ ব্যাপারে কামালের বড় ভাই আব্দুস ছামাদ জানান, তার ছোট ভাই কামালের স্ত্রী লাভলীর সঙ্গে হাইলজোর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নাইটগার্ড ৪ সন্তানের জনক আলমের (৩৫) দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক ছিল।

আলম ওই গ্রামের মৃত ফাইজ উদ্দিনের পুত্র। এ নিয়ে কয়েকবার আলমের পরিবার ও কামালের শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে দেনদরবারও হয়েছে। এলাকায় আলমের অবৈধ এ প্রেমের সম্পর্কের বিষয়টি ব্যাপক প্রচার আছে।

এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, ৫ দিন আগে নিখোঁজ কামালের খুনের সঙ্গে জড়িত সন্দেহে তার স্ত্রী লাভলী আক্তার (৩০), শাশুড়ি সুমেজা বেগম (৫৫) ও প্রেমিক আলমকে (৩৫) আটক করা হয়েছে।

বড় ভাই ছামাদ বাদী হয়ে থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.