রবিবার, জুলাই ৫
Shadow

আব্বাস দেখতে হলে উপচেপড়া ভিড়, প্রশংসিত সূচনা আজাদ

সেলিম শাকিবঃ (শুক্রবার) ৫ জুলাই সারাদেশব্যপী ৩৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে নবাগত চিত্রনায়িকা সূচনা আজাদের ‘আব্বাস’ চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব হোসেন সাইফ চন্দন পরিচালনায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন জসিম উদ্দিন।

‘আব্বাস’ সিনেমাটি দেখে শুধু সাধারণ দর্শক নয়, সিনেমা বিষয়ক মানুষজনও ছবিটির প্রশংসা করছেন। অনেকে আবার “আব্বাস” ছবিটি দেখার পর নিজের ফেসবুকেও স্ট্যাটাস-এর মাধ্যমে প্রশংসা করছেন‘ “আব্বাস” ছবিটি নিয়ে।বিশেষ করে ছবিতে সূচনা আজাদের অভিনয় ব্যাপক প্রশংসা পাচ্ছে।

ছবি মুক্তির পরই সিনেমা হলে গিয়েছিলেন সুচনা আজাদ। ঢাকার বেশকিছু সিনেমা হলে গিয়ে দর্শকের আসনে বসে ছবির কিছু অংশ দেখেছেন তিনি । এ প্রসঙ্গে সুচনা আজাদ বলেন’ আমি দর্শকের ভালোলাগা ও প্রতিক্রিয়া দেখে রীতিমত মুগ্ধ হয়েছি। দর্শক ছবির গান সংলাপ ও গল্প দারুণ উপভোগ করছেন। ছবিটি দেখার পাশাপাশি দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে আমি গিয়েছিলাম। ভালো গল্পের ছবি বলতে যা যা দরকার, সবই আছে এই ছবিতে। বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস ছবিটি দর্শক গ্রহণ করবে ভালোভাবে।

মুক্তি পাওয়া এ ছবি এখন পর্যন্ত সব কয়টি হলেই ভালো সেল করছে। মুক্তির প্রথম দিনেই ঢাকার হলগুলোতে দেখা যাওয়া উপচে পড়া ভিড় এখনো লেগে আছে। ঢাকার বাইরের বেশ কয়েকটি হলে খবর নিয়ে জানা যায় সেখানেও চলছে ‘আব্বাস’ দাপট।

উল্লেখ্য, নিরব সূচনা আজাদ ছাড়াও এতে আরো অভিনয় করেছে সোহানা সাবা, আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ।