প্রিয় মানুষদের সাথে কন্ঠশিল্পী রুখসার জন্মদিন উৎসব

এই সময়ের জনপ্রিয় ফোক গায়িকা রুখসার রহমান গত ৮ জুলাই সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে তাঁর কাছের প্রিয় মানুষদের’কে নিয়ে নিজের জন্মদিন অনুষ্ঠান পালন করেন। কথা ছিলো খুব ঘরোয়া আয়োজনে ছোট্ট পরিসরে তাঁর জন্মদিন পালন করবেন। কিন্তু প্রিয় মানুষদের ভালোবাসায় সিক্ত এই কন্ঠশিল্পী’র জন্মদিনে শোবিজ অঙ্গনের প্রিয় মানুষগুলোর উপস্থিতি’তে আরো জাঁকজমক হয়ে উঠেছিলো।

নিজের জন্মদিনে এভাবে সব প্রিয় মানুষগুলোর উপস্থিতি তাঁর কাছে ছিলো অন্যরকম এক অনুভূতির।সে তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন,যারা এভাবে করে আমাকে ভালোবেসে আমার জন্মদিনে এসে আমার এই জন্মদিনের রাত’কে করেছেন আলোকিত আমি সকলের কাছে আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রিয় মানুষদের ভালোবাসা নিয়ে এভাবেই আমি সামনের দিকে এগিয়ে যেতে চাই।এবারের জন্মদিন আমি খুব ছোট পরিসরে ঘরোয়া আয়োজন করতে চেয়ে ছিলাম,কিন্তু কিছু প্রিয় মানুষের অনুরোধে অপরিকল্পিত এই আয়োজন করি।

যেখানে আমার সব কাছের প্রিয় মানুষগুলো ছিলেন।আমি গানের মানুষ আমি গান নিয়ে থাকতে চাই।আমি চাই সবাই বাংলা গান বেশী বেশী শুনুন।অপসংস্কৃতিকে অনুসরণ করা থেকে বিরত থাকুন।আমি চাইবো বিশ্ব দরবারে বাংলা গানকে পৌঁছে দিতে।সেদিন রাতে যাদের উপস্থিতি’তে কন্ঠশিল্পী রুখসার রহমানের জন্মদিন ঝলমলে হয়ে উঠেছিলো তাঁরা হলেন-গীতিকার ও সুরকার ইথুন বাবু,চিত্রনায়ক সাইমন সাদিক,চিত্রনায়িকা আচঁল,বিপাশা কবির,শিরিন শিলা,আরশী,কন্ঠশিল্পী শাহরিয়ার রাহাত,মুন,সুশান্ত সহ আরো উপস্থিত ছিলেন বিনোদন সাংবাদিকরা।

তাঁরা হলেন-সিনিয়র বিনোদন সাংবাদিক দেওয়ান হাবীব,সিনিয়র সাংবাদিক তুষার আদিত্য,সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম,সিনিয়র সাংবাদিক রিমন মাহফুজ,সিনিয়র ফটো সাংবাদিক আবু সুফিয়ান রতন,সিনিয়র সাংবাদিক মইনুল হক রোজ,নবীন রফিক,আরিয়ান,লিটুসহ আরো অনেকে।এবং আরো উপস্থিত ছিলেন সাবেক জেল সুপার ফরমান আলী।উল্লেখ্য,কন্ঠশিল্পী রুখসার রহমান তাঁর বেশ কয়েকটি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।এবং সে নিয়মিত স্টেজ শো করে থাকেন।সামনে তিনি বেশ কিছু গান নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন।