শনিবার, জানুয়ারি ১৬
Shadow

বিয়ের খবরে ‌‘কষ্ট’ পেয়েছেন সুজানা

প্রাইম বিনোদন :

সংগীতশিল্পী হৃদয় খান তৃতীয় বিয়ে করেছেন সম্প্রতি। সেই সূত্রে তার সাবেক স্ত্রী  ‍সুজানা জাফরও আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন— বেশকিছু গণমাধ্যমে এমন খবর রটে যায়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকেই এ নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানা আলোচনা। তবে বিয়ের এই খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছেন সুজানা। একই সঙ্গে মিডিয়ায় হঠাৎ করে নিজের বিয়ের নিউজ দেখে কষ্টও পেয়েছেন জনপ্র্রিয় তারকা।

সুজানা ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি অনেক শুটিং ও সামাজিক কাজ করি। এতদিন তা নিয়ে তো কেউ নিউজ করেননি যারা বিয়ের নিউজ করলেন। আমি অনেক কষ্ট পেলাম আপনাদের কাজে।’

তিনি বলেন, ‘যেখানে আমি বিয়ে করছি না— এখন আমি আমার কাজ পরিবার নিয়ে ব্যস্ত তখন হঠাৎ বিয়ের নিউজ কেন করছেন বুঝলাম না। সবাই নর্মালি আমাদের আর্টিস্টদের বিয়ে নিয়ে প্রশ্ন করেন— আমি নর্মাল উত্তর দিয়েছিলাম আল্লাহর হুকুম হলে বিয়ে করব, সব মেয়েরায় সংসার করতে চায়।’

সম্প্রতি সুজানার দ্বিতীয় স্বামী হৃদয় খান আবারও বিয়ে করায় সুজানাকে নিয়েও চর্চা হয় গণমাধ্যমে। বিষয়টি তার মনকষ্টের কারণ হয়েছে।

উল্লেখ্য, ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর সংগীতশিল্পী ও পরিচালক হৃদয় খানকে বিয়ে করেন ২০১৪ সালের আগস্টে। চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.