গফরগাঁওয়ে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :

গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন চালক সুজন মন্ডলকে (২৫) খুন করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার সকালে উপজেলার নিগুয়ারি ইউনিয়নের চাকুয়া গ্রামের চাকুয়া পুরাতন ঘাট এলাকার শীতলক্ষা নদীর পাড় থেকে তার লাশ উদ্ধার করেছে পাগলা থানা পুলিশ।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, উপজেলার সুতারচাপর গ্রামের বাবুল মন্ডলের ছেলে সুজন মন্ডল ত্রিমোহনী-রারইহাটি সড়কে অটোরিকশা চালাতেন। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ত্রিমোহনী অটোস্ট্যান্ড থেকে বোরকা পড়া এক নারী বকুলতলা যাওয়ার কথা বলে তার অটোরিকশাটি রিজার্ভ করে। এর প্রায় এক ঘণ্টা পর থেকে সুজনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে যথাসময়ে বাড়ি ফিরে না আসায় বাড়ির সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। রাতে অনেক খোঁজাখুজি করেও সুজনের সন্ধান পায়নি তার পরিবার। শনিবার ভোরবেলায় চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে সুজন মন্ডলের লুঙ্গি ও গামছা উদ্ধার করে তার পরিবারের লোকজন। সকাল সাড়ে ৭ টার দিকে চাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ত্রিমোহনী-বারইহাটি সড়কের পাশে চাকুয়া পুরাতন ঘাট এলাকায় শীতলক্ষা নদীর কিনারায় মাছ ধরার বানা থেকে সুজন মন্ডলের লাশ উদ্ধার করে। তার গলায় আঘাতের চিহ্ন ছিল। তার পরিবারের লোকজনের ধারনা, খুনিরা সুজন মন্ডলকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায়।

পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জামান বলেন, এ ঘটনার তদন্ত চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।