গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দু’ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক :
গাজীপুরে শুক্রবার বিকেলে ট্রাকের চাপায় এক মোটর সাইকেলের আরোহী দু’ভাই নিহত হয়েছেন। তারা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার বসুরা পূর্ব পাড়া এলাকার জুয়েল চৌধুরীর ছেলে রুবেল চৌধুরী (২৫) ও তার ফুপাতো ভাই চট্রগ্রামের রাউজান থানার ডাবুয়া এলাকার ইব্রাহিম মাহবুবের ছেলে সাদ্দাম হোসেন (২৪)। রুবেল চৌধুরী স্থানীয় বিকেসি পোশাক কারখানার কর্মী।

জিএমপির বাসন থানার ওসি একেএম কাওসার আহমেদ চৌধুরী ও স্থানীয়রা জানান. শুক্রবার বিকেল তিনটার দিকে ফুপাতো ভাই সাদ্দামকে সঙ্গে নিয়ে মোটর সাইকেলযোগে রুবেল পূবাইল থেকে ভোগড়া যাচ্ছিলেন।

পথে তারা ঢাকা বাইপাস (নাওজোর-ভুলতা) সড়কের মোগরখাল এলাকার ইকোফ্যাব পোশাক কারখানার সামনে পৌছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা ও চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সড়কে ছিটকে পড়ে ও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দু’ভাই ঘটনাস্থলেই নিহত হয় ও তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ ও মোটর সাইকেল উদ্ধার করে। তবে ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় ওই সড়কে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল ব্যহত হয়।