ফ্যাশন আইকন হয়ে উঠছেন রাকিব বাবু

তরুন ফ্যাশন ডিজাইনার রাকিব বাবু খুব দ্রুত ফ্যাশন এর আইকন হয়ে উঠে। তিনি তার মেধা দিয়ে ও ভক্তদের ভালবাসায় আজ ফ্যাশন আইকন রাকিব বাবু। তার বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন আমাদের সাথে।

আমার ব্যাস্ততা হচ্ছে কিছু ব্রান্ডের শুট করছি। আর আমাদের বাংলাদেশে প্রায় উৎসব হয়। ফ্যাশন হাউস গুলোর ফটো শুট হচ্ছে সাথে আমি যেহেতু স্টাইলিং করছি তাদের সাথে আমাকেও ব্যাস্ত থাকতে হচ্ছে। ফ্যাশন হাউস এর সব কিছু আমাকে দেখতে হচ্ছে মডেল সিলেকশন ও মেকাপ, হেয়ার স্টাইল নিয়ে শুট এর আগে আমাকে পুরো সপ্তাহ ব্যাস্ত থাকতে হচ্ছে।বড় বড় ব্রান্ডের স্টাইলিং কাজ করছেন এ ব্যাপারে বলেন???

কিছু সিলেক্টেড ব্রান্ডের কাজ করি। একটা জুয়েলারি ব্রান্ডের নিয়মিত কাজ করছি। তার সাথে বেশ কিছু ব্রান্ডের কাজ করছি সেগুলোর মডেল সিলেকশন সহ (এ টু জেড) দেখতে হচ্ছে।আপনার ইন্টারন্যাশনাল কিছু কাজ দেখতে পাচ্ছি আমরা সে গুলোর সম্পর্কে একটু বলেন????

আমার প্রথম কাজ হচ্ছে ইন্টারন্যাশনাল ব্রান্ডের কাজ দিয়ে শুরু। একটা ব্রান্ডের কাজ করছি এদের কাজ হচ্ছে ট্রাকিং ও ড্রেস এর উপর। আমাদের দেশে শুট হয়েছে সাথে দেশের বাহিরেও শুট এর জন্য প্লান হচ্ছে। আরও কিছু ইন্টারন্যাশনাল প্রজেক্ট এ সাইন করেছি। যারা আপনাকে দেখে মনে করছে ফ্যাশন ডিজাইনার হবে তাদের উদ্দেশ্য বলেন??

যারা ভাবছেন ফ্যাশন ডিজাইনার হবেন তারা অবশ্যই ফ্যাশন এর উপর পড়াশোনা করতে হবে। তারপর এই জায়গা পছন্দ করুন। তাহলে ভালো কিছু করতে পারবেন।যেহেতু আপনি করপোরেট জব করছেন তাহলে মিডিয়া কিভাবে সামলাতে পারছেন???

আমার আসলে জবটা মাল্টি ন্যাশনাল কোম্পানিতে যেহেতু এটা R,M,G সেক্টর এখানে কিছু নিয়ম মানতে হয়। আর অফিসিয়ালী ছুটির ২ দিন সেক্ষেত্রে মিডিয়ার কাজ গুলো করার চেষ্টা করি।আপনার ফ্যান ফলো লোয়ার উদ্দেশ্য কিছু বলতেন??

আমি আমার ফ্যানদের উদ্দেশ্য বলবো আমার আজকের এই অবস্থান সবটুকু আপনাদের অকৃত্তিম ভালবাসার জন্য। আশা করবো সামনে আপনাদের এই ভালবাসা সব সময় থাকবে। এই ভালবাসা আমাকে লক্ষে পৌছাতে সাহায্য করবে।