আট ছিনতাইকারী নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
ময়মনসিংহের ভালুকায় উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড থেকে নারী ছিনতাইকারী চক্রের ৮ সদস্যকে ফ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

সোমবার সকালে আটককৃতদের মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

এলাকাবাসী জানান, উপজেলার ধলিয়া গ্রামের আব্দুল কাদের খানের স্ত্রী হুরেনা খাতুন (৫৫) ব্যাটারী চালিত অটোতে চড়ে ভরাডোবা থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় বেশ কয়েকজন নারী ছিনতাইকারী যাত্রীবেশে একই অটোতে উঠে তার গলা থেকে সোনার চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় সময় হুরেনা খাতুনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ৮ নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটককৃতরা হলো- হবিগঞ্জ সদরের খাটাখালি গ্রামের সুরত মিয়ার স্ত্রী তাছলিমা (৩০), বাঘাসুরা গ্রামের তৌহিত মিয়ার স্ত্রী জুলেখা (২৪), একই গ্রামের রুস্তম আলীর স্ত্রী সুফিয়া (৪৫), একই জেলার মাদবপুর উপজেলার মাহমুদ আলীর স্ত্রী নীল মোহর (৪৮), মইন উদ্দিনের স্ত্রী রিফা আক্তার (২১), হুমায়ূন কবিরের স্ত্রী রোজিনা (২৬), দাসপাড়া গ্রামের শুকর আলীর স্ত্রী রোখসানা (২৩) ও ব্রাম্মনবারিয়া জেলার নাসির নগর উপজেলার ডলমন্ডল গ্রামের হাদিস মিয়ার স্ত্রী রোজিনা বেগম (২৪)।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আটককৃতরা নারী ছিনতাইকারীদলের সক্রিয় সদস্য। তাদেরকে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।