শুক্রবার, এপ্রিল ২৩
Shadow

স্বামীকে খুন করলো সাবেক স্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

দুইজনকেই বিয়ে করার প্রস্তাব দেয়ায় চট্টগ্রামের মিরসরাইয়ে সাবেক স্ত্রী, শ্যালিকা ও স্ত্রীর বর্তমান স্বামী মিলে মো. ফারুককে (৩২) শ্বাসরোধ করে হত্যা করেছে।

শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার মঈন উদ্দিন পেট্রল পাম্পের সামনের মহাসড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত ফারুকের সাবেক স্ত্রী জেসমিন সুলতানা, শালিকা আবিদা সুলতানা ও জেসমিনের বর্তমান স্বামী নুরুল আবছার রুবেলকে গ্রেফতার করা হয়েছে।

নিহত মো. ফারুক জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের কালাম মিয়া বাড়ির সুজাউল হক মিয়ার ছেলে।

নিহত যুবকের মৃতদেহ উদ্ধার করার পরই তাদের নিকটাত্মীয়দের দেয়া তথ্যে দ্রুত বেরিয়ে আসে খুনের প্রকৃত রহস্য।

জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, গ্রেফতারকৃত জেসমিন সুলতানা, আবিদা সুলতানা ও জেসমিনের বর্তমান স্বামী নুরুল আবছার রুবেল এ হত্যায় নিজেদের সম্পৃক্ত থাকা ঘটনা স্বীকার করেছেন।

গ্রেফতারকৃতরা জানান, ফারুক পূর্বের স্ত্রী জেসমিনকে পূনরায় বিয়ে করতে উত্ত্যক্ত করতো। পাশাপাশি শালিকা আবিদাকেও বিয়ের প্রস্তাব দেয়। এ অবস্থায় সাবেক স্ত্রী, শালিকা ও স্ত্রীর বর্তমান স্বামী একত্রিত হয়ে রাতে তাকে জেসমিনের বাড়ী নিয়ে যায়। সেখানে তিনজন পরিকল্পিতভাবে তাকে শ্বাসরোধ করে হত্যার পর মৃতদেহ রাস্তার পাশে রেখে ফেলে যায়।

মরদেহ উদ্ধারের পর নিহতের বাবা সুজাউল হক পুলিশকে বিভিন্ন তথ্য জানালে পুলিশ তিনজনকে আটক করে।

নিহত ফারুকের শাহ পরান ( ৫) একটি সন্তান রয়েছে।

জোরারগঞ্জ থানার এসআই দিনেশ কুমার জানান, এ ঘটনায় নিহতের বাবা সুজাউল হক বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.