গফরগাঁওয়ে গৃহবধূকে গলা কেটে হত্যার চেষ্টা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁওয়ে পরকীয়া কারণে রিপা (২৫) নামে এক গৃহবধূকে হত্যার চেষ্টা চালায় মাসুদ নামে এক দর্জি। পরে মাসুদ নিজেই গফরগাঁও থানায় গিয়ে গৃহবধূকে হত্যা চেষ্টার বিষয়টি পুলিশকে জানালে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঐ গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুর ২টায় পৌরশহরের কোর্টভবন সংলগ্ন একটি বাসায়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌরশহরে কোর্টভবন এলাকার মুদি ব্যবসায়ী তোফাজ্জলের স্ত্রী রিপার সাথে এক দর্জি মাসুদ নামে এক দজির পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। রিপা পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে না চাইলে মঙ্গলবার দুপুরে বাসায় ঢুকে গলা কেটে হত্যার চেষ্টা চালায়। রিপার পরিবারে প্রাপ্তি (৭) নামের একটি কন্যা ও প্রত্যয় (১২) নামে একটি পুত্র রয়েছে। ঘাতক দর্জি মাসুদ গৃহবধূকে হত্যা চেষ্টা চালিয়ে থানায় হাজির হয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুরুত্ব আহত অবস্থায় গৃহবধু রিপাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁঠায়। সেখানে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।
গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী বলেন, পরকীয়া সম্পর্ক থেকে এই ঘটনাটি ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। গৃহবধু হত্যায় চেষ্টাকারী দর্জি মাসুদকে আটক করা হয়েছে।