বুধবার, এপ্রিল ১৪
Shadow

শ্রীপুরে পায়ূ পথে বায়ু ঢুকানোর অভিযোগে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

 গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানার এক কর্মীর পায়ূপথে জোর করে বায়ু ঢুকিয়েছে তার সহকর্মীরা। এ ঘটনায় রবিবার তার এক সহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শরিফুল ইসলাম বাদল (২৭) নামের গুরুতর আহত ওই পোশাক কর্মী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউতে) চিকিৎসাধীন রয়েছেন। গ্রেপ্তারকৃতের নাম সোহেল শিকদার (২২)।

শ্রীপুর মডেল থানার এসআই আজহারুল ইসলাম এবং আহতের চাচা শাহাবুদ্দিনসহ সহকর্মীরা জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা এলাকায় পলমল গ্রুপের আসওয়াদ নিট কম্পোজিট নামের পোশাক কারখানার ইউনিট-৫ এ ক্লিনিং মেশিন অপারেটর পদে চাকুরী করে শরিফুল ইসলাম বাদল (২৭) ও সোহেল শিকদার (২২)।

শনিবার রাতে কাজ শেষে কম্প্রেসর মেশিনের বাতাসের সাহায্যে কারখানার মেঝে (ফ্লোর) পরিস্কার করছিল সোহেল। এসময় বাদল উপুর হয়ে তার টিফিন বক্স ও মালামাল গুছানোর কাজ করছিল। এদৃশ্য দেখে সোহেল ও তার আরো ২-৩ সহকর্মী জোর করে ধরে বাদলের পায়ু পথে মেশিনের পাইপের মাথা ঢুকিয়ে কিছুক্ষণ বায়ূ প্রবেশ করায়। এতে সোহেল জ্ঞান হারিয়ে মেঝেতে লুটিয়ে পড়ে। পরে কারখানার অন্যরা গুরুতর অবস্থায় বাদলকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কিন্তু তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সোহেল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউতে) চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে কারখানার নিরাপত্তা বিভাগের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মাসুদুল আমিন বাদি হয়ে শ্রীপুর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় সোহেলের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩জনকে আসামি করা হয়েছে। পুলিশ রবিবার অভিযুক্ত সোহেলকে গ্রেপ্তার করেছে।

Leave a Reply

Your email address will not be published.