বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
Shadow

যশোরে ফের জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, বিস্ফোরক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

জঙ্গি আস্তানা সন্দেহে যশোর শহরতলীর পাগলাদহ এলাকার একটি বাড়ি সোমবার সন্ধ্যার পর থেকে ঘিরে রেখেছে পুলিশ। বিরামপুর-পাগলাদহ গ্রামের সংযোগ সৃষ্টিকারী ব্রিজের কাছাকাছি ওই বাড়িটির অবস্থান। ঘটনাস্থলে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে শতাধিক পুলিশ সদস্য অবস্থান নিয়েছেন। গণমাধ্যম কর্মীরা বাড়ি থেকে খানিকটা দূরে অবস্থান করছেন। ওই বাড়িটি মোজাফফর নামে এক ব্যক্তির বলে প্রাথমিক খবরে জানা গেছে।

পুলিশ সুপার আনিসুর রহমান সাংবাদিকদের জানান, আইনশৃঙ্খলা বাহিনী বাড়িটি ঘিরে রেখেছে। সেখানে তল্লাশি চালিয়ে গ্রেনেডের ৩০টি খোল, ৫০টি সুইচ, পিস্তলের দুটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, বোমা বানানোর জেল ও ১০ লিটার রাসায়নিক, আধা কেজি পেরেক, চারটি ছুরিসহ বিভিন্ন ধরনের বিস্ফোরক উদ্ধার করা হয় বলে জানান তিনি।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (গোপনীয় শাখা) মুনিরুজ্জামান জানান, ওই বাড়ির মালিক মোজাফফর হোসেনকে তারা আটক করেছেন।

৪০ বছর বয়সী মোজাফফর যশোরের এম এম কলেজের ছাত্রাবাস মসজিদের ইমাম এবং একজন হোমিও চিকিৎসক বলে জানান মুনিরুজ্জামান।

উল্লেখ্য, দুই সপ্তাহ আগে ৯ অক্টোবর শহরের ঘোপ নওয়াপাড়া রোড এলাকার একটি বাড়ি থেকে হলি আর্টিজান হামলার অন্যতম মাস্টারমাইন্ড মারজানের বোন খাদিজাকে আটক করা হয়েছিল। আজ সোমবার আদালতের মাধ্যমে তার রিমান্ড শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.