শনিবার, জানুয়ারি ১৬
Shadow

মদের আসরে স্ত্রীর হাতে স্বামী খুন!

প্রাইম ডেস্ক :

মদের আসরে বসেই নিজ প্রেমিককে সঙ্গে নিয়ে পরকীয়ার টানে স্বামীকে খুন করেছেন এক গৃহবধূ। শনিবার রাতে ভারতে কলকাতার হাওরাতে ঘটনাটি ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, বাড়ির সাথে লাগোয়া গ্যারেজে বন্ধুদের নিয়ে মদের আসর বসিয়েছিলেন রতন। সেখানেই তার স্ত্রী শর্মিষ্ঠার (৩৫) সামনে প্রেমিক রাজীব বেলচা দিয়ে রতনের মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে। রতন ও শর্মিষ্ঠার নবম শ্রেণিতে পড়ুয়া একটি মেয়ে আছে।

পুলিশ এ অভিযোগে প্রেমিক রাজীব (২৮) এবং প্রেমিকা শর্মিষ্ঠাকে (৩৫) গ্রেফতার করেছে। পুলিশ আরও জানায়, রতনের মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। রতনের মা মালতী নাথের অভিযোগে পুলিশ শর্মিষ্ঠা ও তার প্রেমিক রাজীবকে আটক করেছে।

এদিকে বলা হচ্ছে,  শনিবার রাত ১০টার দিকে মদের আসর থেকে সবাই চলে গেলে গ্যারাজেই অবৈধ সম্পর্ক নিয়ে রাজীবের সঙ্গে রতনের বাকবিতণ্ডা শুরু হয় এবং এক পর্যয়ে প্রেমিক রাজীব বেলচা জাতীয় শক্ত কিছুু দিয়ে রতনের মাথায় মারে বলে পুলিশের সন্দেহ। হাসপাতালে নেওয়ার পথে রতনের মৃত্যু হয়।

প্রসঙ্গত, রতন নাথের গ্যারেজের ব্যবসা ছাড়াও কুকুরের ব্যবসা ছিল। আর সেখানেই কুকুরের দেখাশোনা ও প্রশিক্ষণের কাজ করত রাজীব। কুকুরকে দেখাশোনার জন্য প্রায় রাতেই থেকে যেত রাজীব। এরপর রাজীবের সঙ্গে রতনের স্ত্রী শর্মিষ্ঠার ধীরে ধীরে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি রতন জানতে পারার পর থেকেই শুরু হয় অশান্তি। সর্বশেষ প্রেমিককে পেতে স্বামীকে হত্যা করলো ঘাতক স্ত্রী। সূত্র : আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published.