মঙ্গলবার, এপ্রিল ২০
Shadow

ডিসেম্বরে বিয়ে করছেন পাওলি দাম

প্রাইম বিনোদন :

পাওলি দামের তিন বছরের সম্পর্ক এ বার পরিণতি পেতে চলেছে। আগামী ৪ ডিসেম্বর সোমবার বিয়ে করতে চলেছেন পাওলি। পাত্র ব্যবসায়ী অর্জুন দেব। কলকাতার তাজ বেঙ্গলে হবে বিয়ের অনুষ্ঠান। গুয়াহাটিতে ১০ ডিসেম্বর বিয়ের রিসেপশন হবে।

পাওলি যে বিয়ে করতে চলেছেন তার গুঞ্জন অনেক দিন ধরেই চলছিল। তবে নায়িকা নিজের মুখে কোনও কিছুই স্বীকার করতে চাইছিলেন না। এখনো পাওলি এ ব্যাপারে কিছু বলতে নারাজ। বিয়ে তার কাছে ভীষণ ব্যক্তিগত একটি সিদ্ধান্ত। তাই গোটা বিষয়টা ব্যক্তিগত পর্যায়েই রাখতে চান। কিন্তু খবর তো ছড়াতেই থাকে। প্রথমে বিয়ের গোটা অনুষ্ঠানই গুয়াহাটিতে হওয়ার কথা ছিল। কিন্তু পরে সিদ্ধান্ত হয়, বিয়ে হবে কলকাতায় মেয়ের বাড়িতে।
অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু কলকাতার সঙ্গে পুরোমাত্রায় যোগাযোগ। পাত্রপক্ষের অনেক আত্মীয়স্বজনেরই বাস কলকাতায়। বালিগঞ্জে অর্জুনদের বাড়িও রয়েছে। বিয়ের পর পাওলি-অর্জুন সেখানেই থাকবেন বলে শোনা যাচ্ছে। তবে বিয়ের পর কিছু দিন গুয়াহাটিতেই দুজনের থাকার কথা। পারিবারিক ব্যবসার পাশাপাশি অর্জুনের নিজস্ব হোটেলও রয়েছে।
ইতালীয় কনসাল জেনারেলের এক পার্টিতে আলাপ হয় পাওলি আর অর্জুনের। তার পরেও একাধিক অনুষ্ঠানে দু’জনের দেখা হয়। প্রেম পর্বের সেই শুরু। প্রেমের বিষয়টিও পাওলি গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু এ সব তো চাপা থাকে না। হবু বরকে তিনি অবশ্য ‘জোজো’ বলে ডাকেন।

Leave a Reply

Your email address will not be published.