বৃহস্পতিবার, জানুয়ারি ২১
Shadow

গফরগাঁওয়ে অপহরণের ৭ দিন পর আ’লীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের গফরগাঁওয়ে বেলদিয়া গ্রামের অপহরণের ৭ দিন পর স্থানীয় আওয়ামী লীগ নেতা মুর্শিদ মন্ডল (৪২) এর লাশ গত শুক্রবার রাতে পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্র্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে দিকে বেলদিয়া গ্রামের আঃ মান্নানের বাড়ির পাশে পঁচা দুগন্ধ পেয়ে লোকজন পুলিশে খবর দেয়। পরে রাত সাড়ে ৮ টায় দিকে পুলিশ আঃ মান্নানের বাড়ির পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্যাংক থেকে মুর্শিদের গলিত লাশ উদ্ধার করে থানায নিয়ে যায়। নিহত মুর্শিদ মন্ডল নিগুয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন বলে জানা যায়।
অপহৃত মুর্শিদের স্ত্রী আসমা জানায়, গত ২১ অক্টোবর, শনিবার রাত ১০ টার দিকে নিজ বাড়ি থেকে প্রতিবেশি আজিম উদ্দিন তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে মুর্শিদ আর বাড়িতে ফিরে আসেনি। আত্বীয়দের বাড়িতে খোঁজাখঁজি করলেও তার হদিস মেলেনি। এবং আজিমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরিবারের দাবী প্রতিবেশী আজিমের সাথে তাদের পূর্ব বিরোধ ছিল। এ বিরোধে জের হিসেবে তাকে অপহরণ করা হয়েছিল। এ ঘটনায় অপহৃত মুর্শিদের বড়ভাই খোরশেদ আলম মন্ডল বাদী হয়ে গত ২৩ অক্টোবর, সোমবার বিকেলে বেলদিয়া গ্রামের আজিম উদ্দিন ও আজিজ ঢালীসহ অজ্ঞাত আরও ৭জনকে আসামি করে পাগলা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই রাতেই মুর্শিদ অপহরণের অভিযোগে পুলিশ আজিম উদ্দিনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেল হাজতে পাঠাঁয়।
এ ব্যাপারে পাগলা থানার ওসি চাঁন মিয়া বলেন, মুশিদ মন্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠাঁনো হয়েছে। এবং বাকী আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.