বুধবার, এপ্রিল ১৪
Shadow

মাওনা হাইওয়ে থানার উদ্যোগে শ্রীপুরে ‘বার্ষিক কমিউনিটি পুলিশিং ডে-২০১৭’ পালিত

 

 

গাজীপুর প্রতিনিধি : ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ শ্লোগানকে সামনে রেখে মাওনা হাইওয়ে থানার উদ্যোগে গাজীপুরের শ্রীপুরে বর্ণাঢ্য অয়োজনে ‘বার্ষিক কমিউনিটি পুলিশিং ডে-২০১৭’ পালিত হয়েছে।

শনিবার বিকেল ৩টার দিকে জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় এমপিপুত্র আলহাজ্ব এড. জামিল হাসান দূর্জয় ‘বার্ষিক কমিউনিটি পুলিশিং ডে-২০১৭’র শুভ উদ্বোধন করেন।

পরে শ্রীপুর আঞ্চলিক সড়কে থাকা মাওনা হাইওয়ে থানার সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকার উড়াল সেতুর নিচে গিয়ে র‌্যালিটি শেষ হয়।

পরে মাওনা উড়াল সেতুর নিচে ‘বার্ষিক কমিউনিটি পুলিশিং ডে-২০১৭’ উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.দেলোয়ার হোসেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাজীপুর হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মো.শফিকুল ইসলাম, আরও বক্তব্য রাখেন, সাংসদপুত্র জামিল হাসান দূর্জয়, শ্রীপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘পুলিশ জনতা ভাই ভাই। পুলিশ ও জনতা যদি একসাথে পাশাপাশি থেকে কাজ করে তাহলে দেশ থেকে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক মুক্ত সমাজ গঠনসহ সকল অপরাধ দূর করা সম্ভব হবে।’

সমাবেশে উজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার বিপুল সংখ্যক কামউনিটি পুলিশসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.