রবিবার, ফেব্রুয়ারি ২৮
Shadow

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯

নিজস্ব প্রতিবেদক :

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯জন নিহত হয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদরের কান্দাইলে রশিদ চেয়ারম্যানের বাড়ির সামনে সোমবার সকাল ৭টার দিকে প্রথম দুর্ঘটনাটি ঘটে। এতে ছয়জন মারা যান। দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটেছে একই মহাসড়কের শিবপুর উপজেলার বিসিক শিল্প এলাকার মদিনা জুটমিলের সামনে। এতে ৩জন যাত্রী নিহত হন।

প্রথম দুর্ঘটনায় নিহতরা হলেন- বাবুল হোসেন (৩২), রেজাউল করিম (৩৫), জোবায়ের আহম্মেদ (৩৫), আবুল খায়ের বাশার খান (৩৮), ইকবাল আহমেদ (৩৬) ও মাইক্রোবাস চালক বাবুল (৩৭)। দ্বিতীয় দুর্ঘটনায় নিহতরা হলেন- আরমান মিয়া (৫০), সুজন (২৪) ও মামুন মিয়া।
জানা গেছে, নরসিংদী থেকে নারায়ণগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার কান্দাইল এলাকায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা সিলেটের বিয়ানীবাজারগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ ৪জন নিহত হন। আহত ৪জনকে নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে আরও ২জনের মৃত্যু হয়। আহত হাফিজ উদ্দিন ও দেলোয়ার হোসেন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহতরা কক্সবাজরে রোহিঙ্গা শণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম সড়কের কাঁচপুর হয়ে সিলেটের বিয়ানীবাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা সবাই বিয়ানীবাজারের ব্যবসায়ী বলে পুলিশ সূত্রে জানা গেছে।
দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। পরে ঘটনাস্থল থেকে দুটি গাড়ি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।
এব্যাপারে মাধবদী থানার উপ-পরিদর্শক উত্তম কুমার বিশ্বাস জানান, মাধবদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপর দুর্ঘটনাটি ঘটে একই মহাসড়কের শিবপুর উপজেলার বিসিক শিল্প এলাকার মদিনা জুটমিলের সামনে। সেখানে একটি লেগুনার সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে লেগুনার ৩জন যাত্রী নিহত হন। তাদের বাড়ি শিবপুর উপজেলায় বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.