শুক্রবার, জানুয়ারি ১৫
Shadow

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রসঙ্গে

গত (৬ নভেম্বর) বুধবার গাজীপুরের শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর (৪নং ওর্য়াড) কামরুজ্জামান মন্ডলের বিরুদ্ধে কয়েকটি অনলাইন নিউজ র্পোটাল “শ্রীপুরে সাবেক কাউন্সিলর কামরুজ্জামান মন্ডলের বিরুদ্ধে মাদক ও অবৈধ সম্পদের মালিক হওয়ার অভিযোগ” শিরোনামে দেশ প্রতিদিন ২৪ ডট কম এ সংবাদ প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে লেখা হয়েছে আমি মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দেহ ব্যবসা করে অবৈধ উপায়ে বিলাসবহুল বাড়ি নির্মাণ ও শত কোটি টাকার মালিক হয়েছি। দেহ ব্যবসা মাদক চাঁদাবাজি-টেন্ডারবাজিসহ বিভিন্ন অবৈধ কাজে জড়িত রয়েছি। আমার ভাই বাবুল মন্ডল,আসাদুজ্জামান মন্ডল ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল(বুলবুল) কে নিয়ে গড়েছি সিন্ডকেট চক্র। তাদের ক্ষমতার দাপটে অসহায় ছিল সাধারণ মানুষ। আমাদের পরিবারকে বানানো হয়েছে রাজাকার যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও বিভ্রান্তকর।
প্রকৃতপক্ষে আমি অবৈধ উপায়ে অঢেল সম্পদের মালিক হয়নি। এছাড়া আমাকে আওয়ামীলীগের (কাওয়ালীগ) সম্বোধন করা হয়েছে। আমি বর্তমানে শ্রীপুর পৌর জাতীয় পার্টির সভাপতি। আমার মেসার্স আফরোজা এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদার প্রতিষ্ঠান রয়েছে। আমি নিজেই ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।
আমি ২০০৮ সালে শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে জনগনের বিপুল ভোটে নির্বাচিত হয়ে ছিলাম। আমি কাউন্সিলর থাকাকালীন সময়ে আমার ওয়ার্ডের ব্যাপক উন্নয়ন করেছি। রাস্তা ঘাট, ব্রীজ, কালর্ভাট মানুষের বাড়ি বাড়ি বিদ্যুত পৌছেঁ দিয়েছি। আমার হাতে কোন মানুষ হয়রানির শিকার হয়নি। আমরা কারো অন্যায় ভাবে জমি দখল করেনি। আমি আমার ব্যবসা, পৈত্রিক ও ক্রয় সূত্রের জমি দিয়ে একটি বাড়ি নির্মাণ প্রায় ৫ বছর ধরে কিছু কিছু করে কাজ করতেছি। আমার ভাইদের কে নিয়ে কোন সিন্ডিকেট বাহিনী গড়ে তোলেনি। যারা আমার সাথে পরাজিত হয়ে ছিলেন তারা আজ আমাদের পরিবারের বিরোদ্ধে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র শুরু করেছে। আমার বাবা পাকিস্তান আমলে মুছলীমলীগ করতো। এখন ষড়যন্ত্রকারীরা আমাদেরকে রাজাকার বানোর পাঁয়তারা করছে।
আমার রাজনৈতিক স্বচ্ছতার ইমেজ নষ্ট করতে একটি মহল ঈর্ষানিত হয়ে আমার বিরোদ্ধে মিথ্যা বানোয়াট মানহানিকর তথ্য প্রকাশ করে সংবাদ প্রকাশ করেছে। আমি সামাজিক ও অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, বিভ্রান্তিকর ও উদ্দেশ্য প্রণোদিত। একটি স্বার্থান্বেষী মহল আমাদেরকে সামাজিক ভাবে ভাব মূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করতে সহযোগিতা করেছে । আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
কামরুজ্জামান মন্ডল, ভাংনাহাটি, শ্রীপুর, গাজীপুর।