বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
Shadow

মাদক বিরোধী আলোচনা সভা

সোলায়মান মোহাম্মদ :

গাজীপুরের শ্রীপুরে পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজে মাদক বিরোধী গণসচেতনতা মূলক একটি বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সমবার সকাল সাড়ে ১১ টায় শ্রীপুর কেয়ার মাদকাসক্ত চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের সৌজন্যে কলেজ কর্তৃপক্ষের আয়োজনে কলেজের হল রুমে শিক্ষক, শিক্ষার্থী ও পরিচালনা পরিষদের সদস্যদের সরব উপস্থিতিতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আহাম্মাদুল কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপাধ্যক্ষ মো. আক্কাস আলী, প্রধান অতিথি ছিলেন আজিজুল হক, সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গাজীপুর,দৈনিক প্রাইম এর ভারপ্রাপ্ত সম্পাদক আঃ আজিজ ,বিশেষ অতিথি ছিলেন ফিরোজ আহমেদ, অভিভাবক সদস্য,আজিজুল হাকিম,সেন্টার ম্যানাজার ঢাকা আহসানিয়া মিশন এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় উপস্থিত হওয়া একজন শিক্ষার্থী আমেনা আক্তার। সে এই কলেজ থেকেই এইচএসসি পাশ করেছে। সে বলে সরকার শুধুমাত্র আইন করলেই মাদক সম্পূর্ণ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না। চাই যথাবিহিত বাস্তবায়ন আর এই ক্ষেত্রে পুলিশ ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ও যথাযোগ্য ভূমিকা অনস্বীকার্য।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুল হক বলেন, মাদকদ্রব্য সমাজের একটি মারাত্মক ব্যাধি। যুব সমাজ ধীরে ধীরে ধ্বংসের দিকে এগিয়ে যাচ্চে এই ব্যাধির ছোবলে পড়ে। এই ধ্বংসের হাত থেকে জাতিকে বাঁচাতে হলে শিক্ষক ও শিক্ষার্থীদেরকে সবার আগে এগিয়ে আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published.