রবিবার, জানুয়ারি ২৪
Shadow

শ্রীপুরে গুলি ও ককটেল ফুটিয়ে স্বর্নের দোকানে ডাকাতি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুরে গুলি ও ককটেল ফুটিয়ে আতঙ্ক ছড়িয়ে নিউ দিপা ও লক্ষী জুয়েলার্স নামের দুই স্বর্নের দোকানে ডাকাতি ও মালমাল লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র চন্দ্র কর্মকার (৩৫)। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। আহত দেবেন্দ্র টাঙ্গাইল জেলার কালিহাতি থানার দসাইগা গ্রামের গৌরচন্দ্রের ছেলে। সে শ্রীপুরের নগরহাওলা এলাকায় ভাড়া থেকে জৈনা বাজারে ব্যবসা করতো।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জেলার শ্রীপুর উপজেলার জৈনা বাজারের গফুর মাষ্টার সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।
ঘটনার বর্ননা দিতে গিয়ে লক্ষী জুয়েলার্সে মালিক মানিক চন্দ্র কর্মকার জানান, প্রতিদিনের মত পাশাপাশি ২টি স্বর্নের দোকানে তারা ব্যবসা করছিলেন। সন্ধ্যার মাগরিবের নামাজের সময় ৫/৬ জন দুর্বৃত্ত পাশাপাশি ২ টি দোকানে প্রবেশ করে দোকানে থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানে লুটপাট শুরু করেন। এসময় ককটেল ফুটিয়ে আতঙ্ক তৈরী করে দ্রæত দোকানে থাকা নগদ টাকা ও স্বর্নালঙ্কার নিয়ে ঘটনাস্থল ত্যাগ করতে থাকে। পরে নিউ দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র দুর্বৃত্তদের প্রতিরোধ করতে গেলে দুর্বৃত্তরা তাকে গুলি করে গাড়ী নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।
মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, গুলিবিদ্ধ দেবেন্দ্রকে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হলে তার অবস্থা গুরুতর থাকায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তার পেটে গুলির আঘাত রয়েছে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) লিয়াকত আলী জানান, পুলিশ গুরুত্বদিয়ে এ ঘটনা তদন্ত করছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে এ বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।
পরে রাত ৮টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার।