শনিবার, জানুয়ারি ১৬
Shadow

গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে ৫জনকে কূপিয়ে জখম

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত ও পূর্বে মামলায় বিরোধে জেরে ৫জনকে কূপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিবেশী শাহিদ ও রফিকুল গং এর বিরুদ্ধে। গতকাল রোববার সকাল ৮ টার উপজেলার দক্ষিণ লামকাইন গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পাগলা থানার পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
থানা পুলিশ ও সাবেক ইউপি সদস্য আরিফ মাহমুদ জানান, উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের দক্ষিণ লামকাইন গ্রামের নিজাম উদ্দিন ও শাহাব উদ্দিনের সাথে একই গ্রামের প্রতিবেশী শাহিদ ও রফিকুল গংদের জমিজমা ও পূর্বে মামলা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধে জের ধরে রোববার ভোর সকালে শাহিদ ও রফিকুল গং বিরোধপূর্ণ জমিতে গিয়ে জোরপূর্বক ধান কেটে ফেলে। খবর পেয়ে নিজাম উদ্দিন ও শাহাব উদ্দিনের লোকজন তাদের জমিতে গিয়ে ধান কাটা বাধাঁ দিলে পূর্বপরিকল্পিত শাহিদ ও রফিকুলসহ একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালিয়ে নিজাম উদ্দিন (৬৫), তপন মিয়া (৪৫), শাহাব উদ্দিন (৫৫), সজিব (২৫) ও শাহাব উদ্দিন সফাকে (৬৫) কূপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।
পাগলা থানার ওসি মো. শাহিনূজ্জামান খান জানান, হামলার ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠাঁনো হয়েছে। অভিযোগ পেলে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।