বৃহস্পতিবার, জানুয়ারি ২১
Shadow

চিটাগং ভাইকিংসের অধিনায়ক সৌম্য

প্রাইম খেলাধুলা  :

বিপিএলের গত দুই আসরে চিটাগং ভাইকিংসের অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। কিন্তু এবার তিনি খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। তাই এবার চিটাগং ভাইকিংসে দেখা যাবে নতুন অধিনায়ক। জানা গেছে, চিটাগং ভাইকিংসকে নেতৃত্ব দিবেন সৌম্য সরকার। তিনিই দলটির আইকন খেলোয়াড়।

আগে শোনা গিয়েছিল, পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক হবেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক। কিন্তু বিপিএলের সাথে একই সময়ে পাকিস্তানে অনুষ্ঠিত হবে ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ। যেখানে মিসবাহ-উল-হক ফয়সালাবাদ দলের অধিনায়ক। পাকিস্তানে এই টুর্নামেন্টটি আগামীকাল শুরু হয়ে শেষ হবে আগামী ১৯ নভেম্বর।

চিটাগং ভাইকিংসে এবার দেশি খেলোয়াড়দের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন তাসকিন আহমেদ, এনামুল হক বিজয় ও শুভাশিস রায়। বিদেশি তারকাদের মধ্যে রয়েছেন মিসবাহ-উল-হক, জীভন মেন্ডিস, দিলশান মুনাবিরা, লুকে রঞ্চি, সিকান্দার রাজা, স্টিয়ান ভ্যান জিল, নাজিবুল্লাহ জাদরান।

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। কিন্তু চিটাগং ভাইকিংসের প্রথম ম্যাচ আগামী ৭ নভেম্বর। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোলিয়ান্সের মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস।

Leave a Reply

Your email address will not be published.