গফরগাঁওয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে কলেজ পর্যায়ে দুর্নীতি বিরোধী বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে গফরগাঁও সরকারি কলেজ মিলনায়তনে এই বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. কে এম এহছানের সভাপতিত্বে প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গফরগাঁও সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ডঃ আবু রেজোয়ান। মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন গফরগাঁও সরকারি কলেজের প্রভাষক মো. আনিছুর রহমান লিসান। বিচারকের দায়িত্ব পালন করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জহিরুল ইসলাম আকন্দ,প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান মিন্টু, শিল্পী লুৎফুর রহমান আরজু।

“যথাযথ আইন প্রয়োগই দূর্নীতি প্রতিরোধের মোক্ষম হাতিয়ার” এই বিষয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় বিপক্ষদল গফরগাঁও সরকারি কলেজ পক্ষেদল আলতাফ গোলন্দাজ মহাবিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। গফরগাঁও সরকারি কলেজের আকতিয়া সাদিয়া শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয়েছে। বির্তক শেষে প্রতিযোগিতায় শ্রেষ্ঠ দল ও শ্রেষ্ঠ বক্তাকে ক্রেষ্ট এবং অংশগ্রহণকারী দলগুলোকে আর্কষনীয় ব্যাগ পুরস্কৃত করা হয়।