মঙ্গলবার, মার্চ ২
Shadow

রোনালদোর অভাব পূরণে রিয়ালে নেইমার!

প্রাইম খেলাধুলা  :

পিএসজিতে প্রায় তিন মাস কেটে গেছে নেইমারের। এরই মধ্যে তাকে ঘিরে শুরু হয়েছে নতুন গুঞ্জন। নেইমার নাকি আবারও ফিরছেন স্পেনে। তবে ন্যুক্যাম্পে নয়, সান্তিয়াগো বার্নাব্যুতে।

স্প্যানিশ গণমাধ্যমের দাবি এমনটাই। তাদের মতে, রিয়াল মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোর অভাব পূরণ করবে ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ডকে দিয়ে। এই গুঞ্জন যখন ডালপালা ছড়াচ্ছে তখন আবারও বোমা ফাটাল স্প্যানিশ সংবাদমাধ্যম।

সাবেক সতীর্থ ও বন্ধু লিওনেল মেসিও বিশ্বাস করেন, চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে রোনালদোর অভাব ভালোভাবেই ঘোচাতে পারবেন নেইমার। পিএসজিতে নেইমারের শুরুটা হয়েছে অম্লমধুর। ১২ ম্যাচে ১১ গোল করেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

সতীর্থ কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে তর্কে জড়িয়ে জন্ম দেন সমালোচনার। কোচ উনাই এমেরির সঙ্গেও নাকি বনিবনা হচ্ছে না তার। এরপরই স্প্যানিশ গণমাধ্যমের খবর, আবারও স্পেনে ফিরতে চান নেইমার। নেইমারের পরবর্তী ঠিকানা রিয়াল মাদ্রিদ।

এ ব্যাপারে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ নেইমারের বাবার সঙ্গে আলাপ শুরু করে দিয়েছেন। অবশ্য রোনালদোর বদলি হিসেবে নয়, নেইমারকে পেতে অনেক আগে থেকে মুখিয়ে ছিল রিয়াল মাদ্রিদ।

যখন সান্তোসে খেলতেন নেইমার তখন থেকেই রিয়াল চোখ রাখে এই ব্রাজিলিয়ান তারকার ওপর। ২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন নেইমার। তাই আলোচনা আর এগোতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।

নেইমার নিজেও রিয়াল মাদ্রিদে খেলার আগ্রহ প্রকাশ করেছেন। যদিও সেটা অনেক আগের ঘটনা। তবে মেসি-সুয়ারেজদের বার্সেলোনা ছেড়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে যাওয়াটাকে উচিত বলে মনে করেননি নেইমার।

তিন মৌসুমের মধ্যে চ্যাম্পিয়ন্স লীগ অথবা ব্যালন ডি’অর জিততে না পারলে এমনিতেই ফ্রান্স ছাড়তে হবে নেইমারকে।

Leave a Reply

Your email address will not be published.