শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

‘ঢাকা অ্যাটাক’ ইউরোপের আরো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৮ নভেম্বর

প্রাইম বিনোদন :

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সম্প্রতি সারা দেশে ব্যাপক আলোচিত হয়েছে। দেশের সিনেমা হলে ছবিটি ঝড় তোলার পর এখন বিদেশেও ভালো ব্যবসা করছে। আগামী ৮ নভেম্বর নতুন করে ইউরোপের আরও কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’।

ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ছবিটির শিল্পী-কলাকুশলীদেরও দেখা যায় উচ্ছ্বসিত হয়ে সিনেমা হলে ঘুরে ঘুরে দর্শকের সঙ্গে এ সাফল্য ভাগ করে নিতে।

এসবের মাঝে ব্যতিক্রম ছিলেন ছবিটির নায়িকা মাহিয়া মাহী। ছবিটি মুক্তির পর থেকে তার মাঝে দেখা যায়নি তেমন কোনো উচ্ছ্বাস। ফেসবুক কিংবা গণমাধ্যমেও তাকে তেমন সরব দেখা যায়নি।
‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পর থেকে মাহী নীরবতা সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়, অন্য একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ব্যস্ততার জন্যই ‘ঢাকা অ্যাটাক’ টিমের সঙ্গে থাকতে পারেননি তিনি। তবে শুটিংয়ের ফাঁকে রংপুরের একটি সিনেমা হলে বোরকা পরে দর্শকের সঙ্গে বসে ‘ঢাকা অ্যাটাক’ দেখেছেন এ নায়িকা।

গেল ৬ অক্টোবর দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় বছরের আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। এর পর দেশের সিনেমা হলে ছবিটি ঝড় তোলার পর এখন বিদেশেও ভালো ব্যবসা করছে। দেশের সিনেমা হলে মাহীকে দেখা না গেলেও বিদেশে ছবিটির প্রচারণায় সরব রয়েছেন এ নায়িকা।

৩ নভেম্বর ছবির দুই অভিনয়শিল্পী আরিফিন শুভ, মাহিয়া মাহী, পরিচালক দীপংকর দীপন ও কাহিনীকার সানী সানোয়ার দুবাই পৌঁছেন। সেখানে তারা ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন। স্বামী অপুকে নিয়ে দুবাইয়ে ‘ঢাকা অ্যাটাক’ টিমের সঙ্গে রয়েছেন মাহী। দুবাই থেকে ‘ঢাকা অ্যাটাক’ টিম যাবে প্যারিস, রোম, ভেনিস, মিলান ও জুরিখে।
আগামী ৮ নভেম্বর নতুন করে ইউরোপের আরও কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ইউরোপের প্রচারণায়ও থাকবেন মাহী।

অন্যদিকে, বাংলাদেশে ‘ঢাকা অ্যাটাক’ এর পঞ্চম সপ্তাহ চলছে। এটি এখন দেশের ২০টি সিনেমা হলে দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.