প্রকাশ হচ্ছে “বুকের বা পাশে” – স্ট্রমজ ভাইয়ের।

বিনোদন প্রতিবেদকঃ ইউটিউব এর মাধ্যমে তার যাত্রা শুরু। এখন তার স্বপ্ন পূরন হতে চলছে। তার গানগুলি ইতিমধ্যে ইউটিউবে দারুণ সাড়া ফেলেছে।আজকে সিডি চয়েস মিউজিক থেকে “বুকের বা পাশে” গান প্রকাশ করা হবে। গানটির সুর,লিরিক, কন্ঠ স্ট্রমজ ভাইয়ের। মিউজিক করেছেন আহমেদ সজিব।

স্ট্রমজ (রনি) ভাই বলেন, আমি চেষ্টা করেছি “বুকের বা পাশে” গানটি ভালো করে ভক্তদের সামনে তুলে ধরার জন্য। মিউজিক করেছেন আহমেদ সজিব ভাই উনি অনেক ভালো মিউজিক করেন।গানের জগতে পা রাখি ২৪ নভেম্বর ২০১৭। আমি গান অনেক ভালোবাসি আর আমি যখন ক্লাস ৮ এ পরি তখন থেকেই আমার ইচ্ছা গান করবো। বাবা মা আমাকে সাপোর্ট করেছে। ছোটো বেলা থেকেই আমার স্বপ্ন ছিলো আমি গান করবো! আমার পরিবারের সাপোর্ট আর বন্ধুদের সাপোর্ট এ আমার স্বপ্নের সিরিতে পা দিতে পারছি। আমার চ্যানেল এর ভাইরাল গান (১) ঘুম নাইরে (২)বুকের বা পাশে (৩)প্রতিবাদ (৪)আমি আয়না দেখিনা।

তিনি আরও বলেন, আমার বাবা – মায়ের জন্য আজকে আমি এই জায়গায় আসতে পারছি যদি আমাকে সাপোর্ট না দিতো তাহলে হয়তো আজকে আমি এই জায়গায় এসে ধারাতে পারতাম না। আরও ধন্যবাদ দিতে চাই সিডি চয়েস মিউজিক এর চেয়ারম্যান এমদাদ সুমন ভাইকে। তিনি আমাকে সুযোগ করে দেওয়ার জন্য। সকলের প্রতি ভালবাসা রইলো।