বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫
Shadow

আমি আমার আচরণের জন্য দুঃখিত: মাশরাফি

প্রাইম খেলাধুলা  :

ক্রিকেটার মাশরাফির চেয়েও যে মানুষ মাশরাফি আরও বড় তার আরও একটি জ্বলন্ত প্রমাণ মিললো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বুধবার (৮ নভেম্বর) রংপুর রাইডার্স আর চিটাগং ভাইকিংসের মধ্যে বিপিএলের ম্যাচ চলাকালীন অনুজপ্রতিম শুভাশিস রায়ের সঙ্গে মাঠে ঘটে যাওয়া ঘটনায় তার ওপর দোষ না চাপিয়ে, উল্টো নিজেই ‘দুঃখিত’ বললেন মাশরাফি।

বিপিএলের মাঠের খেলায় চিটাগংয়ের কাছে হেরে যায় রংপুর। ম্যাচ চলাকালীন এক পর্যায়ে রংপুরের ব্যাটসম্যান মাশরাফির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয় চিটাগংয়ের বোলার শুভাশিস রায়ের। ঘটনাচক্রে শুভাশিস তেড়ে যান মাশরাফির দিকে। এ নিয়ে খেলার শেষ দিকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শুভাশিসকে নিভৃত করেন সতীর্থ তানবির হায়দার এবং সিকান্দার রাজা।

খেলা শেষে সংবাদ সম্মেলনে এ নিয়ে মাশরাফির কাছে দু’দফা প্রশ্ন উঠলো। প্রথম প্রশ্নের জবাবে মাশরাফি বলে দিলেন, ‘এটা খেলারই অংশ। খেলার মাঠে এমন উত্তেজনাকর পরিস্থিতির উদ্রেক ঘটেই।’

কিন্তু দ্বিতীয়বার যখন প্রশ্ন করা হলো যে, মাশরাফির মত সিনিয়র ও প্রবাদতুল্য ক্রিকেটারের সাথে এ আচরণ কতটা শোভন? জবাবে তখন মাশরাফি বলে উঠলেন, ‘মনে হয় আমিও একটু উত্তেজিত ছিলাম। বড় এবং সিনিয়র হিসেবে আমারই দায়িত্ব-কর্তব্য বেশি।’

এ সময় শুভাশিসের কী করণীয় ছিল? সে প্রশ্নেরও উত্তর দিলেন মাশরাফি। তিনি বললেন, ‘সেটা শুভাশিসই ভালো বলতে পারবে। তবে আমি আমার আচরণের জন্য দুঃখিত।

Leave a Reply

Your email address will not be published.