শুক্রবার, জানুয়ারি ২২
Shadow

শ্রীপুরে এক ঘুষিতেই রাজমিস্ত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামে শনিবার বিকালে তুচ্ছ ঘটনার জের ধরে কিল ঘুষিতে অহিদুল্লাহ নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত অহিদুল্লাহ্ শ্রীপুর পৌর এলাকায় বহেরারচালা গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন। প্রায় ছয় বছর আগে চাঁদপুর থেকে বহেরার চালা এলাকায় এসে জমি কিনে বাড়ি তৈরি করে বসবাস করছিলেন।

অভিযুক্ত রাশিদ পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের বাসিন্দা। রাশিদও বহেরার চালা এলাকায় অহিদুল্লাহ্ বাড়ির পাশে জমি কিনে বাড়ি তৈরি করে বসবাস করছেন।

নিহতের মেয়ে লাকী আক্তার জানান, মঙ্গলবার বিকালে প্রতিবেশী রাশিদের সাথে তার বাবা অহিদুল্লাহর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি এক পর্যায়ে অহিদুল্লাহ্ বুকে একাধিক কিল ঘুষি মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে বাড়িতে বমি শুরু হলে তাকে স্থানীয় মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত রাশিদ পলাতক রয়েছে। আল-হেরা হাসপাতালের আবাসিক চিকিৎসক পংকজ শীল বলেন, অহিদুল্লাহকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে- হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.