মঙ্গলবার, জানুয়ারি ২৬
Shadow

গফরগাঁওয়ে অস্ত্র উদ্ধার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের গফরগাঁওয়ে উথুরী গ্রাম থেকে একটি দেশীয় তৈরী এক নলা বন্দুক উদ্ধার করেছে থানা পুলিশ। গত রোববার দুপুরে গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের মোঃ তাইজুদ্দিনের বাড়ির বাঁশ ঝাড়ের পাশে গামছা ও পলিতে পেঁচানো একটি দেশীয় তৈরী এক নলা বন্দুক পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে, পুলিশ বন্দুকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। গফরগাঁও থানার ওসি এ.কে.এম মাহবুব আলম জানায়, গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হানুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশফোর্স গত শনিবার রাতে গফরগাঁও থানায় রিমান্ডে থাকা উথুরী গ্রামের অস্ত্র ব্যবসায়ী ও ইউপি সদস্য মোখলেছুর রহমান ওরফে খোকা এবং তার দুই সহযোগী লিটন ও এরশাদকে সঙ্গে নিয়ে উথুরী গ্রামে ব্যাপক তল্লাশী চালায়। রোববার দুপুরে খোকার বাড়ির পার্সবর্তী থেকে বন্দুকটি উদ্ধার করা হয়। এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান জোরদার করার লক্ষ্যে অস্ত্র ব্যবসায়ী মোখলেছুর রহমান ওরফে খোকা মেম্বার ও তার সহযোগীদের ব্রিুদ্ধে পুনরায় আদালতে ৩ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম মাহবুব আলম বলেন, আমার ধারণা উদ্ধার হওয়া অগ্নেয়াস্ত্রটি ইউপি সদস্য মুখলেছুর রহমান খোকার। বাশঁঝাড়ে পুতে রাখা বন্ধুকটি রাতে সড়িয়ে ফেলতে চাইলেও পুলিশিং তৎপরতায় সেই সুুযোগ পায়নি ।

উল্ল্যেখ গত মঙ্গলবার উপজেলার উথুরী বাজার টাওয়ারের মোড় থেকে ইউপি সদস্য মোখলেছুর রহমান খোকাকে একটি বিদেশি পিস্তল-গুলিসহ তার দুই সহযোগী ফরিদপুর গ্রামের লিটন ও এরশাদকে গ্রেফতার করে গফরগাঁও থানা পুলিশ।

তার আগে জুন মাসে ময়মনসিংহ র‌্যাব-১৪ ক্রেতা সেজে গুলি ভর্তি বিদেশি পিস্তল ও মাদকসহ মোখলেছুর রহমান খোকা মেম্বারকে উথুরী গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পরে এ ঘটনায় খোকার বিরুদ্ধে গফরগাঁও থানায় অস্ত্র ও মাদকের দুইটি মামলা হয়।

Leave a Reply

Your email address will not be published.