বৃহস্পতিবার, জানুয়ারি ২১
Shadow

আজকের শিশুই আগামী দিনের দেশ ও জাতীর কর্নধার :নদীবাংলা গ্র“পের পরিচালক

নরসিংদী প্রতিনিধি : গত শনিবার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় প্রতিষ্ঠিত এম.আর ইন্টারন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলে ‘রিলেশন ডেভোলপমেন্ট ও অভিভাবক সমাবেশ’ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা এম আর মামুন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবেদ টেক্সটাইল ও নদীবাংলা গ্র“পের পরিচালক মাহবুবুর রহমান মনির। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারী কলেজের সহযোগী অধ্যাপক সাখাওয়াত হুসাইন খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের প্রিন্সিপাল খোকন রবি, শরিফুল ইসলাম, সাংবাদিক এস এম শরিফ, বাচ্চু মোল­া, নাসরিন আক্তার রুপাসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রী বৃন্দ।
প্রধান অতিথি মাহবুবুর রহমান মনির বলেন, আজকের শিশুই আগামী দিনের দেশ ও জাতীর কর্নধার। শিশুদের শুধু শিক্ষিত করে গড়ে তোললেই হবে না। শিক্ষিত হিসেবে গড়ে তোলার পাশাপাশি ভাল মানুষ হিসেবে গড়ে তোলতে হবে। আজকের শিশুদের হাতেখড়ি যেন শুধু পড়াশুনা না হয়, লেখাপড়ার পাশাপশি নৈতিক শিক্ষা ও আদর্শক মানুষ হবার দিকেও গুরুত্বে দেয়া হয়। আর এ জন্যই তাদের শিক্ষা দিতে হবে বিনোদনের মাধ্যমে। আর আমার দেখা এমন একটি প্রতিষ্ঠান হচ্ছে এম.আর ইন্টারন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুল।
এ প্রতিষ্ঠানে আরবি শিক্ষাকে বাধ্যতামূলক করায় প্রধান অতিথি স্কুল পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করে প্রসংশা করেন। এছাড়া এই স্কুলের পরিবেশ দেখে মুগ্ধ হয় প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগন।
পরিশেষে রায়পুরা উপজেলার সর্বপ্রথম ডিজিটাল ক্যাম্পাস হিসেবে গড়ে উঠা এম আর ইন্টারন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুল এর ডিজিটাল ক্লাশ ও স্কুলের নতুন ড্রেস দেখানো হয় অতিথিগণকে।

Leave a Reply

Your email address will not be published.