বৃহস্পতিবার, মে ২৮
Shadow

সুবিধাবঞ্চিতদের পাশে চিত্রনায়ক রাশেদ প্রহর

বিনোদন প্রতিবেদকঃ করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

দেশজুড়ে করোনা ভাইরাস মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। তখন করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। শোবিজের অনেক তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোষ্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া নিষেধ। এ অবস্থায় দিনমজুর হিসেবে যাঁরা কাজ করেন, তাঁরা পড়েছেন বিপাকে। কারণ, তাঁরা প্রতিদিন যে টাকা পান, তা দিয়ে চলেনা সংসার।
না খেয়ে থাকার মতো অবস্থা হয়েছে তাঁদের। আর এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন চিত্র-নায়ক রাশেদ প্রহর । পহেলা এপ্রিল বুধবার রাতে রাজধানীর ৪৫ নং ওয়ার্ডে তার নিজ এলাকায় কিছু প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।
এ প্রসঙ্গে রাশেদ প্রহর বলেন, যখন এই শহরে সকল মানুষ নিজ ঘরে বন্দী তখন এই মানুষগুলোর ঘরে খাবার নেই, মূলত এদের জন্যই আমার এই সামান্য আয়োজন,আমি সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের জন্য কিছু করার।সবাইকে আহব্বান জানাচ্ছি এদের পাশে দাঁড়ানোর জন্য ,এবং আমি বিশ্বাস করি এই দুর্যোগ থেকে আল্লাহ আমাদের এই দুর্যোগ থেকে রক্ষা করবেন ।