শুক্রবার, ফেব্রুয়ারি ২৬
Shadow

চট্টগ্রামে সাঁজোয়া যানের ধাক্কায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক  :

চট্টগ্রামের হাটহাজারীতে সেনাবাহিনীর সাঁজোয়া যানের ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে দুজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মীরের হাটের মুন্সীর মসজিদ এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা দুজনের লাশ উদ্ধার করেন। আরও দুজনকে আহত অবস্থায় পাঠানো হয় হাসপাতালে। নিহতদের মধ্যে একজনের নাম রোকেয়া বেগম, বয়স ৪৫ বছর। অন্যজন আনুমানিক ৩৫ বছর বয়সী একজন পুরুষ। সবুর (২৭) ও আশরাফ সিদ্দিক (৩০) নামে আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটহাজারী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন বলেন, সেনাবাহিনীর কয়েকটি গাড়ি হাটহাজারীর চারিয়া ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এরমধ্যে একটি সাঁজোয়া যান নিয়ন্ত্রণ হারিয়ে দুটো অটোরিকশাসহ খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় দুজন নিহতের ঘটনা স্বীকার করে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাশিদুল হাসান বলেন, সেনা সদস্যরা হাটহাজারীর ফিল্ড ফায়ারিং রেঞ্জে যাচ্ছিলেন। দুর্ঘটনাস্থলে সেনাবাহিনীর লোকজন আছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.