বৃহস্পতিবার, জানুয়ারি ২১
Shadow

আফ্রিদির প্রেমে বাংলাদেশি মডেল!

প্রাইম বিনোদন :

পাকিস্তানি ড্যাশিং অলরাউন্ডার শহীদ আফ্রিদির ভক্ত বিশ্বজুড়ে। বিশেষ করে উপমহাদেশের তরুণীদের মধ্যে আফ্রিদির  দারুণ জনপ্রিয়তা। এই ২০ বছরের ক্রিকেট জীবনে যে সেটি এখনো কমেনি তার প্রমাণ পাওয়া গেল বাংলাদেশেও। দেশীয় চলচ্চিত্রের নবাগতা মডেল ও নায়িকার আফ্রিদিপ্রীতি। মাহবুব সুপ্রভা সানাই নামের এ তরুণী নিজের ফেসবুক প্রোফাইলকে আফ্রিদিময় করে রেখেছেন।

সম্প্রতি বিপিএল খেলতে আসা আফ্রিদির সাথে কোনো এক মুহূর্তে মাঠের বাইরে ছবিটি তুলেছেন সানাই। সে ছবিটি বৃহস্পতিবার ফেসবুকের প্রোফাইল ছবি করেছেন সুন্দরী ওই তরুণী। শুধু এখানেই নয় নিজের ভালোবাসাও প্রকাশ করেছেন ছবির সাথে। আফ্রিদির ছবির সাথে নিজের ছবি-তাতে লিখেছেন ‘লাভ।’

সানাই জায়েদ খানের বিপরীতে ‘ভালোবাসা ২৪*৭’ নামের একটি চলচ্চিত্রে মহরতের মাধ্যমে গণমাধ্যমের খবরে আসেন। এরপর মোস্তাফিজুর রহমান বাবুর ‘প্রতিশোধ’ ও ‘প্রতিক্ষা’ নামের দুই ছবিতে চুক্তি হন। সম্প্রতি ‘সুপ্ত আগুন’ নামের আরেকটি ছবিতেও সাইন করেছেন বলে জানা গেছে।

সানাই নামি বেশ কিছু ফ্যাশন হাউসের মডেল হয়েছেন—নাবিলা, স্মার্টেক্স ও নাগরদোলা। মডেলিংয়ের সুবাদেই সুযোগ পেলেন টিভি অনুষ্ঠান উপস্থাপনার। নায়িকা হওয়ার সুযোগটাও আসে মডেলিংয়ের কল্যাণে। ‘উইলিয়াম শেকসপিয়ার’ নামে একটা তথ্যচিত্রেও অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published.