বুধবার, জুন ৩
Shadow

জনগণের পাশে জননেতা মনিরুজ্জামান মনির

দেশে চলমান করোনাভাইরাস মহামারিতে আর্থিক বিপর্যয়ে পড়া অসহায় ৬০০ পরিবারকে আজ শনিবার(৯ মে) ঝালকাঠির জেলার কাঁঠালিয়া উপজেলায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মুজিব আদর্শের সৈনিক, আ’লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক জননেতা মনিরুজ্জামান মনির ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) ত্রাণ সামগ্রী বিতরণ করেন। উক্ত ত্রাণ সামগ্রী বিতরণের সময় কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান উজির সিকদার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে জননেতা মনিরুজ্জামান মনির বলেন, নেতা হওয়া বা এমপি,মন্ত্রী হওয়া সহজ কিন্তু জনতার ভালোবাসা পাওয়া ও জনতার নেতা হতে হলে আগে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার আদর্শকে ধারন করতে শিখুন। আলহামদুলিল্লাহ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কাঠালিয়া উপজেলার ৬০০ অসহায় মানুষের মাঝে ত্রান পৌছে দিতে পেরেছি। ধন্যবাদ কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান উজির সিকদার সহ সকল পর্যায়ের নেতা কর্মীদের।
প্রথম থেকেই জননেতা মনিরুজ্জামান মনির প্রাণের টানে রাজাপুর-কাঠালিয়ার অসহায়-দুঃস্থ মানুষের মাঝে বিভিন্ন সময় ত্রাণ সহায়তা করে আসছিলেন।দেশের যেকোনো পরিস্থিতিতে তিনি তার নিজ এলাকার মানুষের সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন।

মনিরুজ্জামান মনির বলেন আরো, দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে সবার উচিত তার নিজস্ব অবস্থান থেকে অসয়হায় দুঃখী মানুষের পাশে দাঁড়ানো। আমি আমার নিজস্ব জায়গা থেকে এই ধারাবাহিকতা অব্যহত রাখবো রাজাপুর-কাঠালিয়া বাসীর জন্য এবং সবাইকে নিয়ে এক সাথে এই মহামারীর বিরুদ্ধে লড়াই করবো। কারণ জনগণের একটু হাসিই আমার প্রশান্তি।
এর আগে তিনি গতকাল শুক্রবার(৮ মে) রাজাপুর- উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে অসহায়-দুঃস্থদের মাঝে তাদের চিকিৎসা বাবদ ১৪,৮০০০০.০০ (চৌদ্দ লক্ষ আশি হাজার ) টাকার “চিকিৎসা সহায়তা চেক” বিতরণ করেন। এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।