বুধবার, জুন ৩
Shadow

গফরগাঁওয়ে ভাতিজার হাতে চাচা খুন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রাওনা উইনিয়নের লাউতৈল, চং বিড়য় গ্রামে জমি সংক্রান্তের জেরে আব্দুর রাজ্জাক(৬০) নামে আপন চাচাকে হত্যা করে ভাতিজারা।
গতকাল সকাল দশটার দিকে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানাযায়, চাচা আব্দুর রাজ্জাকের জমিতে ভাতিজা, মাসুদ ও জয়নাল, জোরপূর্বক ঘর উঠাতে গেলে আব্দুর রাজ্জাক তাদেরকে বাধা প্রদান করায় চাচার ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি ভাবে লাঠিদিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। এতে আব্দুর রাজ্জাক মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হাড়িয়ে ফেলে। পরে এলাকাবাসী সহায়তায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এবিষয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার জানান, ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জমি সংক্রান্তের জেরে এ হত্যা কান্ডটি ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহতের স্ত্রী আছমা খাতুন বাদী হয়ে গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে আইনগত প্রক্রিয়া চলছে।