শনিবার, এপ্রিল ১৭
Shadow

গফরগাঁওয়ে ব্যবসায়ীকে কুপিয়ে আহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
গতকাল শনিবার ময়মনসিংহের গফরগাঁওয়ে হুমায়ন কবীর নামে এক ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার দুপুরে উপজেলার রাওনা ইউনিয়নের গফরগাঁও- ভালুকা সড়কের সিএমবির ইটভাটা সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। আহত হুমায়ন কবীর (৩৫) উপজেলার রাওনা ইউনিয়নের রাওনা গ্রামের আব্দুল মতিনের ছেলে।
আহতের ভাই জাহাঙ্গীর আলম জানান, হুমায়ন কবীর শনিবার দুপুরে বাড়ি থেকে গফরগাঁও যাচ্ছিলেন। এসময় রাওনা সিএমবি’র ইটভাটা সংলগ্ন সড়কে উৎ পেতে থাকা পার্শবতী ধুপাঘাট গ্রামের ৪নং ওয়ার্ড সাবেক মেম্বার মহুম শহর আলীর ছেলে শফিকুল,শরীফুল, নয়নসহ একদল সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে , চাপাটি ও রাম দা দিয়ে নৃশংসভাবে এলোপাতারী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এসময় এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় হুমায়ন কবীরকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হুমায়ন কবীরের অবস্থা আশঙ্কাজন, সে মৃত্যু সঙ্গে পাজ্ঞা লড়ছে। আহত হুমায়ন কবীরের ভাই জাহাঙ্গীর আলম বলেন হত্যার উদ্দেশ্য যারা আমার ভাইকে এমন নৃশংসভাবে কুপিয়েছে আমি তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি ।

Leave a Reply

Your email address will not be published.