বুধবার, জুন ৩
Shadow

শ্রীপুরে কভার্ডভ্যানের চাপায় নারী শ্রমিকসহ দুই জন নিহত

শ্রীপুর প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মুলাইদ (ওয়াপদা) এলাকায় কভার্ডভ্যানের চাপায় এক নারী শ্রমিকসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় এই দূর্ঘটনা ঘটে।
নিহত রিনা বেগম (৩৮), সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নিজামপুর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী, তিনি ঢাকার আশুলিয়া এলাকায় একটি কারখানার শ্রমিক এবং মেহেদী হাসান (৪৫), একই উপজেলার জয়শ্রী ইউনিয়নের স্বরস্বতী গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি টঙ্গীর একটি প্রতিষ্ঠানে চাকুরি করতেন। মেহেদী হাসানের বাবা জয়শ্রী ইউপি’র সাবেক চেয়ারম্যাপন ছিলেন।
মাওনা হাইওয়ে থানার এসআই চাঁন মিয়া জানান, মঙ্গলবার দুপুর সাড়ে বারোটার দিকে মেহেদী হাসান সামনে এবং রিনা তার পেছনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। একপর্যায়ে মহাসড়কের মাঝখানে পৌঁছালে একটি মোটর সাইকেল রিনাকে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে যান রিনা। পরে পেছনে থাকা রিনাকে উদ্ধার করতে গেলে ঢাকাগামী একটি কভার্ডভ্যান রিনাসহ মেহেদীকে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। ঘটনাস্থলেই রিনা মারা যান। আর গুরুতর আহত মেহেদীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল ইসলাম বলেন, নিহত রিনার লাশ মাওনা হাইওয়ে থানায় এবং মেহেদীর লাশ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।