বুধবার, জুন ৩
Shadow

করোনায় আক্রান্ত গফরগাঁওয়ে পৌর মেয়র

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁওয়ের পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন করোনায় আক্রান্ত হয়েছেন। কয়েকদিন যাবৎ তিনি শরীর ব্যথা ও জ্বরে ভুগছিলেন। গতবুধবার (২০ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করলে পজিটিভ রিপোর্ট আসে। এ পর্যন্ত উপজেলায় ২৮ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ও ২৫ জন সুস্থ হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
উল্লেখ্য, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে পৌরবাসীর সেবায় দিনরাত পরিশ্রম করেছেন। পৌর শহরের ৯ নং ওয়ার্ডে প্রথম করোনা রোগী সনাক্ত হলে ২৩ টি বাড়ী লকডাউন করে প্রশাসন। ৬০টি পরিবার হঠাৎ করে রাত্রে লকডাওনে পরলে চার দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরও প্রশাসন খোঁজ নেয়নি পরিবার গুলোর। লকডাওনের পরিবার গুলো পৌর মেয়র ও স্হানীয় সংসদ সদস্যের সাহায্য চাইলে ছুটে যান খাদ্য পন্য নিয়ে ওই পরিবার গুলোর পাশে পৌর মেয়র। ৩নং ওয়ার্ডে লকডাওনে আটকে পড়া যাযাবর বেদে সম্প্রদায়কে আর্থিক সাহায্য সহ দিয়েছেন খাদ্য সহায়তা। এছাড়াও পৌর শহরের ২নং ওয়ার্ডের হাসাপাতালের পিছনে, ৫ নং ওয়ার্ডের পন্ডিতপাড়া এলাকা, ৬ ওয়ার্ডের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার, ৮নংওয়ার্ডের করোনা আক্রান্ত রোগীদের সহায়তা প্রদানসহ নিয়মিত খোজ খবর করেন তিনি। প্রতিটি শ্রমজীবী মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ও সচেতনা বৃদ্ধি করতে গিয়ে তিনি হয়েছেন করোনায় আক্রান্ত।

পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন বলেন, করোনা সংক্রমণে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আমি সুস্থ হয়ে আবার পৌরবাসীর সেবায় ফিরতে চাই।

সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, পৌর মেয়র সুমন একজন প্রকৃত জনপ্রতিনিধি ও করোনা যোদ্ধা। আশা করি আল্লাহর রহমতে দ্রুত আরোগ্য লাভ করে আবার তিনি পৌরবাসীর সেবায় ফিরে আসবেন