বুধবার, জুন ৩
Shadow

শেখ কামালের ঈদ শুভেচ্ছা

আ: আজিজ, শ্রীপুর :

গাজীপুর জেলা ছাত্রলীগ সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য কাউসার শেখ কামাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, পবিত্র মাহে রমজানের শেষে মুসলিম উম্মাহর সবচেয়ে আনন্দময় দিন হলো পবিত্র ঈদুল ফিতর । দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলিমদের জন্য আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে সারা বিশ্বে মুসলিমদের মিলনমেলা। তবে করোনাভাইরাস এর কারণে এবারের ইদে আনন্দ উৎসব উদ্দীপনা নেই বললেই চলে।

তিনি আরো বলেন, এত উৎকণ্ঠার মধ্য দিয়েও দেশের সর্বস্তরের জনগণকে জানাই ঈদুল ফিতর উপলক্ষ্যে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। বর্তমানে দেশে ও দেশের বাইরে মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে দিনটি পালনের জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। সেই সাথে দেশের সকল ভাই–বোনদের স্বাস্থ্যবিধি মেনে চলতে বিশেষ ভাবে অনুরোধ করেন।

কাউসার শেখ কামাল বলেন, আল্লাহ্ পাক সকলকে হেফাজতের সাথে দিনটি পালন করার তৌফিক দান করুক। সেই সাথে বিশ্ববাসীকে মহামারী করোনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য দোয়া কামনা করেন। এছাড়া ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে নিজ নিজ বাড়িতে থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন সাবেক এই গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা।