মঙ্গলবার, মার্চ ২
Shadow

ডিসেম্বর থেকে মাহির ‘অবতার’

প্রাইম বিনোদন :

চলচ্চিত্রের এই প্রজন্মের জনপ্রিয় মুখ মাহিয়া মাহি অভিনীত সবশেষ দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি মুক্তির পর বাংলাদেশে বেশ ভালো ব্যবসা করে। দেশের গণ্ডি পেরিয়ে এ ছবিটি ইউরোপের বেশকিছু দেশে কিছুদিন আগে মুক্তি পায়। আর সেই মুক্তির প্রচারণার অংশ হিসেবে মাহি গিয়েছিলেন ইউরোপের বেশ কিছু দেশে। ইউরোপের ফ্রান্স (প্যারিস, তুলুস) ইতালি (রোম, ভেনিস, মিলান, তুরিন), সুইজারল্যান্ড (জুরিখ)-এ ‘ঢাকা অ্যাটাক’ ছবিটির প্রদর্শনী হয়। সমপ্রতি দেশের বাইরে থেকে ঢাকায় ফিরেছেন এই অভিনেত্রী।

আর ফিরেই নতুন ছবি ‘অবতার’-এর শুটিং শিডিউল দিয়েছেন বলে জানালেন ছবির পরিচালক মাহমুদ হাসান শিকদার। তিনি গতকাল বলেন, এরইমধ্যে ‘অবতার’ ছবির কিছু অংশের কাজ করেছি। ডিসেম্বরের শুরুতে মাহির কাজ শুরু হবে। পাবনায় টানা ২০ দিন এ ছবির কাজ করার পরিকল্পনা করেছি। সমাজের নানা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা একটি মেয়ের ভূমিকায় অভিনয় করবেন মাহি। মূলত যারা এভাবে অন্যায়ের প্রতিবাদ যারা করে তাদের আমি এ ছবিতে বিভিন্ন চরিত্রের মাধ্যমে তুলে ধরছি। আর তাই নাম দিয়েছি ‘অবতার’। ছবিটি দেখলে দর্শক আরো বেশি এ বিষয়ে পরিষ্কার হবেন। পরিচালনার পাশাপাশির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই। মাহি বলেন, বর্তমানে আমি সিলেটে আছি। আমার শ্বশুর কয়েকদিন ধরে বেশ অসুস্থ। আমি ডিসেম্বরের শুরুতে এ ছবির কাজ শুরু করব। এ ছবিতে আমার চরিত্রের নাম মুক্তি। আর আমার বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন আমিন খান। সাহসী প্রতিবাদী নারীকে ঘিরে এগিয়ে যাবে ‘অবতার’-এর গল্প। নারীপ্রধান চরিত্রে কাজ করছি। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন নবাগত রুশো। আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, সুস্মি প্রমুখ। বিয়ের পর মাহি মনোযোগী হয়েছেন নারীপ্রধান ছবির গল্পে।
কিছুদিন আগে এ কে সোহেলের পরিচালনায় ‘পবিত্র ভালবাসা’ নামের একটি ছবিতে কাজ করেছেন তিনি। এ ছবিতেও নবাগত অভিনেতা রোকন উদ্দিনের বিপরীতে অভিনয় করেছেন মাহি। এছাড়া কয়েকদিন আগে লালমনিরহাটে ইমপ্রেস টেলিফিল্মের ‘মন দেবো মন নেবো’ নামে একটি ছবিতে কাজ করেন এ নায়িকা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শিবলী নওমান। এ ছবিটি পরিচালনা করছেন রবিন খান। ছবিটির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.