শুক্রবার, মে ৭
Shadow

রিলিজ ক্লজ দিয়ে দলে মেসির সুরক্ষা নিশ্চিত করা হয়েছে : আমোর

 

প্রাইম খেলাধুলা  :

বার্সেলোনার পরিচালক গুইলার্মো আমোর বলেছেন, নেইমারের বিদায়ের কষ্ট থেকে শিক্ষা নিয়ে বার্সেলোনার প্রয়োজন ছিল ক্লাবে মেসির সুরক্ষা। এজন্যই রিলিজ ক্লজটি (তার সঙ্গে চুক্তিতে) জুড়ে দেয়া হয়েছে।

আর্জেন্টাইন সুপার স্টার মেসি শনিবার বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন। ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ সম্বলিত এই চুক্তির ফলে ২০২১ সাল পর্যন্ত কাতালান ক্লাবে মেসির অবস্থান নিশ্চিত হল।

এর আগে রিলিজ ক্লজের টাকা পরিশোধ করে গত আগস্টে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড গড়ে বার্সা থেকে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন নেইমার। বর্তমানে কাতালান ক্লাবের প্রথম দলটির প্রাতিষ্ঠানিক ও স্পোর্টিং রিলেশন্সের দায়িত্ব পালনকারী আমোর বলেন, নেইমারের দলত্যাগের ঘটনা থেকে তারা শিক্ষা নিয়েছেন।

রোববার ভ্যালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলে বার্সেলোনা ড্র করার পর আমোর বলেন, ‘আমরা কখনো নার্ভাস ছিলাম না। লিওনোল মেসি সব সময় বার্সেলোনায় খুশিতেই কাটিয়েছেন। তার ইচ্ছা মোতাবেক আমরা এখান থেকেই তাকে অবসরে পাঠাতে চাই। বারবার আমাদেরকে ক্লজ নিয়ে প্রশ্ন করা হচ্ছে। নেইমারের অভিজ্ঞতার কারণে আমরা অবশ্যই নিজেদের সুরক্ষার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published.