রবিবার, ফেব্রুয়ারি ২৮
Shadow

শ্রীপুরে নেশার টাকার জন্য সন্তান বিক্রি

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে নেশার টাকার জন্য নিজ শিশু সন্তানকে বিক্রির অভিযোগে তার বাবাকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এ সময় শিশুটিকে উদ্ধার করা হয়।

আটককৃত বাবা সজিব মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে । সে ছয় মাস পূর্বে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার খারমুকন্দ গ্রাামের আমির উদ্দিনের ছেলে মজিবর রহমানের কাছে তাঁর মো.আলিফ নামে(৬মাস) বয়সী শিশু সন্তানকে ২৮ হাজার টাকায় বিক্রি করে দেয়। এ ঘটনায় জড়িতের অভিযোগে বাবা সজিব মিয়ার পাশাপাশি মজিবর রহমান ও তার স্ত্রী আমনো বগেমকওে আটক করা হয়েছে।

শিশুটির মা মাসুমা আক্তার জানান, মেলায় ঘুরতে যাওয়ার কথা বলে ছয় মাস আগে তার বাবা সজিব মিয়া আলিফকে নিয়ে বাসা থেকে বের হয়। পরে সন্ধ্যায় বাড়ি ফিরে জানায় আলিফ হারিয়ে গেছে। এর পর থেকে সে তার শিশু সন্তানকে খুঁজে ফিরছেন।সম্প্রতি তিনি জানতে পেরেছেন তার বাবা সজিব তার শিশু পুত্রকে গফরগাঁওয়ে বিক্রি করে দিয়েছেন।তাঁর স্বামী একজন মাদকাসক্ত।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার আহমেদ জানান, শিশুটির মায়ের অভিযোগের প্রেক্ষিতে সজীবকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে রাতে গফরগাঁয়ে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.