রবিবার, জানুয়ারি ২৪
Shadow

নতুন মিশনে শাকিব-বুবলী

প্রাইম বিনোদন :

সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে নতুন মিশনে নামছেন খ্যাতিমান পরিচালক এফ আই মানিকের। ছবির নাম ‘কিছু কিছু মানুষের জীবনে’। দীর্ঘদিন পর এফ আই মানিকের নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন সময়ের আলোচিত এই জুটি।

খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা এফ আই মানিক নিজেই। তিনি জানান, ‘অনেকদিন পর আবারও ছবি বানাতে যাচ্ছি। আমার ছবিতে শাকিব খান ও বুবলী থাকবে। ছবিটি পরিচালনায় সুযোগ পাওয়ায় শাকিবের পাশাপাশি প্রযোজক সেলিম খান ও তার কন্যার কাছে আমি কৃতজ্ঞ।’

শাকিব খান জানান, ‘দুই পৃথিবী’ ছবির পর মানিক ভাইয়ের সঙ্গে আর কাজ করা হয়নি। অনেকদিন পর তার সঙ্গে কাজ করতে যাচ্ছি এটা ভালো লাগার বিষয়। আশা করছি দারুণ একটি কাজ হবে।’

‘কিছু কিছু মানুষের জীবনে’ ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের কন্যা পিংকি আকতার, যার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘খান প্রডাকশন’।

এফ আই মানিকের নির্দেশনায় শাকিব অভিনয় করেন স্বপ্নের বাসর, কোটি টাকার কাবিন, চাচ্চু, দাদীমা, আমাদের ছোট সাহেবসহ অনেক সুপারহিট সব ছবিতে।

বর্তমানে ‘চিটাগাংইয়া পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার শুটিং নিয়ে ময়মনসিংহ রয়েছেন। শাকিব খান ২৯ নভেম্বর শাকিব খান হায়দরাবাদের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। শুটিং শেষে দেশে ফিরেই নতুন বছরে ‘কিছু কিছু মানুষের জীবনে’র শুটিং শুরু করবে।

Leave a Reply

Your email address will not be published.